Sylhet View 24 PRINT

হত্যা ও পুলিশি হামলার প্রতিবাদে স্পেন বিএনপির সভা

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২১-০৩-৩০ ১৫:৫২:০২

কবির আল মাহমুদ, স্পেন  :: স্বাধীনতার সুবর্ণজয়ন্তী দিবসে ‘মানুষ হত্যা’ ও ‘পুলিশি হামলার’ প্রতিবাদ জানিয়ে সভা করেছে স্পেন বিএনপি। ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সফরবিরোধী বিক্ষোভকে কেন্দ্র করে গত শুক্রবার সংঘর্ষে হতাহত হওয়ার ঘটনায় বিএনপি কেন্দ্রীয় ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে গতকাল সোমবার (২৯মার্চ) রাতে দেশটির রাজধানী মাদ্রিদে একটি রেস্টুরেন্টে দেশব্যাপী বিক্ষুব্ধ জনগণের উপর হামলা, নির্যাতন হত্যার প্রতিবাদ জানিয়ে এই সভা অনুষ্ঠিত হয়।

স্পেন বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি নূর হোসেন পাটোয়ারীর সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রমিজ উদ্দিন এবং ও যুগ্ম সাধারণ সম্পাদক আবদুল আউয়াল খানের যৌথ সঞ্চালনায় প্রতিবাদ বিএনপি ও তার বিভিন্ন অঙ্গসংগঠনের নেতা-কর্মীরা অংশগ্রহণ করেন। সভায় সূচনা বক্তব্য দেন স্পেন বিএনপির সাংগঠনিক সম্পাদক আবু জাফর রাসেল।

প্রতিবাদ সভায় বিএনপি নেতাদের মধ্যে বক্তব্য দেন, স্পেন বিএনপি'র যুগ্ন সাধারন সম্পাদক শহিদুল ইসলাম, স্পেন যুবদলের সভাপতি কাজী জসিম, সাধারণ সম্পাদক শাওন আহমেদ, স্পেন স্বেচ্ছাসেবক দলের সভাপতি সিপার আহমেদ (জেন্স শিপার), স্পেন যুবদলের সিনিয়র সহ-সভাপতি জাহাঙ্গীর আলম ইব্রাহিম, স্পেন যুবদলের যুগ্ন সাধারন সম্পাদক সাদেক মিয়া, স্পেন বিএনপির প্রচার সম্পাদক আমির হোসেন প্রমুখ।

পরে হেফাজতে ইসলাম বাংলাদেশের হরতালে দেশব্যাপি পুলিশি হামলায় নিহত শহিদের রুহের মাগফিরাত কামনা এবং আহত মুসল্লিদের সুস্থতা কামনা করে মোনাজাত করা হয়।

সিলেটভিউ২৪ডটকম/মিআচৌ-১৯

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.