আজ শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ইং

ফেসবুক লাইভেই মারা গেলেন এক 'মা'

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৭-০১-০৭ ০০:০২:২৯

ফেসবুক লাইভে ব্রডকাস্টিংয়ের সময় হাজার হাজার মানুষের চোখের সামনে মৃত্যুবরণ করলেন এক মা। কিন্তু কারও পক্ষেই কিছু করা সম্ভব হলনা। সবাই শুধু দেখেই গেলেন। আর এভাবেই দারুণ জনপ্রিয় আর উন্মাদনায় ভরপুর ফেসবুক লাইভ অবশেষে একটি নিদারুণ ট্র্যাজেডিতে পরিণত হল।

কেইয়ানা হার্নডন নামের এক সন্তানের জননী আরকানসাসের নিজের এক বন্ধুর বাড়ি থেকে ফেসবুক লাইভ স্ট্রিমিং করেন। ফেসবুক লাইভ স্ট্রিমিং চলাকালীন সময়েই তার এক বছর বয়সী শিশুটিকে কোলে নিয়ে মারা যান তিনি। খবর ইনডিপেনডেন্ট এর।

জানা যায়, কেইয়ানা গান গাইতে গাইতে ভিডিওটি চালু করেন। সেখানে ফের স্কুলে ফিরে যাওয়ার কথা বলছিলেন তিনি। কিন্তু দর্শকরা খুব দ্রুত তার আচরণ বদলাতে দেখেন। কেইয়ানা খুব দ্রুত মুখ মুছতে থাকেন এবং তার মাথা নাড়াতে থাকেন। স্মার্টফোনটি হাতে নিয়েই ফেসবুক লাইভ করছিলেন তিনি। ২৫ বছর বয়সী কেইয়ানা মৃত্যুবরণ করার পর স্মার্টফোনটি হাত থেকে পড়ে যায়। তার শিশুটাকেও আর দেখা যায়নি সেখানে।

কেইয়ানার বাবা রিচার্ড হার্নডন বলেন, "ফেসবুক লাইভ ভিডিওটি এক-দুই-তিন করে অনেক মানুষের মাঝে ছড়িয়ে পড়ে। এটা একটা দারুণ ট্র্যাজিক ফেসবুক লাইভ। "

কেইয়ানার সৎ বোন কেইশান ব্রাউন বলেন, "ফোনটি হাত থেকে পড়ে যায় এবং তা আর হাতে ফিরে আসেনি এবং আমরা কিছুই করতে পারিনি- এ বিষয়টি খুবই অদ্ভুত। তখনই আমাদের কিছু না কিছু করা দরকার ছিল। "

কেইয়ানার মা জানান, "তার মেয়ে থায়রয়েড সমস্যায় ভুগছিলেন। এর কারণেই মেয়ের জীবনটা চলে গেলো। থায়রয়েডের সমস্যা দারুণ বেড়ে গিয়েছিলে এবং এটা তার হৃদযন্ত্রের ওপর ব্যাপক প্রভাব ফেলে। এটা একটা মর্মস্পর্শী ঘটনা। আমার মেয়েকে যদি ফিরে পেতাম, আর কিছুই চাইতাম না। "

শেয়ার করুন

আপনার মতামত দিন