আজ শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ইং

জাবিতে মাদক সেবনকালে ঢাবি-জবি ছাত্রীসহ ১০ জন আটক

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০১-২০ ১১:৪২:৪৪

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের ‘হিম উৎসবে’র শেষদিনের সাংস্কৃতিক অনুষ্ঠান মুক্তমঞ্চে চলার সময় তার পাশে বসা মাদকের আখড়া থেকে ঢাকা বিশ্ববিদ্যালয় ও জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীসহ ১০ জনকে আটক করা হয়েছে।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর আ স ম ফিরোজ-উল-হাসানের নেতৃত্বে শনিবার ১৯ জানুয়ারী রাতে খবর পেয়ে প্রক্টরিয়াল বডির সদস্যরা হিম উৎসবের অনুষ্ঠানস্থলে অভিযান চালায়।

প্রত্যক্ষদর্শী একাধিক শিক্ষার্থী জানান, হিম উৎসবের সাংস্কৃতিক অনুষ্ঠান চলাকালে একাধিক ব্যক্তিকে মুক্তমঞ্চের পেছনে মদ্যপান ও মদ ভাগাভাগি করতে দেখা গেছে। এছাড়া মঞ্চের আশেপাশে জটলা করে বিভিন্ন স্থানে গাঁজার আসর জমায় বহিরাগতরা। এসব আসরে ক্যাম্পাসের শিক্ষার্থীদেরও দেখা গেছে।

প্রক্টর ফিরোজ-উল-হাসান বলেন, আমরা অভিযান চালিয়ে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ার বিভাগের ৭ম ব্যাচের শিক্ষার্থী আসাদুজ্জামান নূরকে প্রকাশ্যে মদ্যপান ও বিতরণরত অবস্থায় আটক করি। এ সময় তার সাথে নারীসহ আরো ১২-১৫ জনকে মদ্যপ অবস্থায় পাওয়া গেছে।

এই সময় মাদক সেবনের দায়ে সাংস্কৃতিক অনুষ্ঠানে আমন্ত্রিত একাধিক ব্যান্ডের কয়েকজন সদস্যকে আটক করে। এছাড়া গাঁজা সেবনকালে আরো ৮ জনকে আটক করা হয়। পরে অবশ্য মুচলেকা নিয়ে তাদের ছেড়ে দেয় প্রশাসন।


@

শেয়ার করুন

আপনার মতামত দিন