আজ শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ইং

শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ বিশ্বের রোল মডেল: এড. শামসুল

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৭-১০-১০ ২০:২৭:৪১

সিলেট মহানগর আওয়ামীলীগের দপ্তর সম্পাদক ও সিলেট জজ কোর্টের এডিশনাল পি পি এডভোকেট শামসুল ইসলাম বলেছেন- বিশ্ব শান্তির অগ্রদূত প্রধানমন্ত্রী শেখ হাসিনার চৌকস নেতৃত্বে বাংলাদেশ বাংলাদেশ আজ বিশ্বের রোল মডেল। সারাদেশে সকল ক্ষেত্রে উন্নয়নের বিপ্লব সৃষ্টি হয়েছে। দেশকে নিরক্ষর মুক্ত এবং নতুন প্রজন্মের শিক্ষার্থীদের সু-শিক্ষায় শিক্ষিত করার জন্য স্কুল-কলেজ, মাদ্রাসা নির্মাণ করা হচ্ছে। পাশাপাশি দেশের অর্ধেক জনগোষ্ঠী নারী সমাজকে শিক্ষাদীক্ষায় এবং খেলাধূলা, সাংস্কৃতিক কর্মকান্ডে সক্রিয় অংশগ্রহণসহ সকল ক্ষেত্রে অবদান রাখার জন্য উচ্চ শিক্ষাসহ সকল ক্ষেত্রে উপবৃত্তি প্রদান এবং বছরের শুরুর দিকে বিনামূল্যে কোটি কোটি শিক্ষার্থীদের হাতে বই তুলে দিচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

তিনি মঙ্গলবার যুক্তরাজ্য আওয়ামীলীগ ওল্ডহ্যাম শাখার উদ্যোগে এডভোকেট শামসুল ইসলামকে দেওয়া সংবর্ধনা অনুষ্ঠানে সংবর্ধিত অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

ওল্ডহ্যাম আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি হান্নান মিয়ার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোফাজ্জিল খানের পরিচালনায় অনুষ্ঠিত সংবর্ধনা সভায় বক্তব্য রাখেন- ওল্ডহ্যাম আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আজিজুর রহমান দারা, আওয়ামীলীগ নেতা মদরিছ আলী, ওল্ডহ্যাম আওয়ামীলীগের সহ প্রচার ও প্রকাশনা সম্পাদক ফয়সল আহমদ, ওল্ডহ্যাম আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক নুরুল ইসলাম সোহাগ, যু্ক্তরাজ্য স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক মশিউর রহমান মুসা, আওয়ামীলীগ নেতা এম এ মল্লিক, আওয়ামীলীগ নেতা শাহ্ তোফায়েল আহমেদ, ওল্ডহ্যাম স্বেচ্ছাসেবক লীগের ভারপ্রাপ্ত সভাপতি আলী জাহান চৌধুরী, ওল্ডহ্যাম স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক রিপন মিয়া, ওল্ডহ্যাম আওয়ামীলীগের সাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক লিয়াকত হোসেন, সদস্য জয়নুল ইসলাম, সদস্য আবু নাসের জয়নুল, ওল্ডহ্যাম স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক রাসেল আহমদ, রচডেল আওয়ামীলীগের সহ সভাপতি আব্দুল বাছিত, রচডেল আওয়ামীলীগের সহ সভাপতি দিলশাদ মিয়া, হাইড আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক সুরত মিয়া, রচডেল আওয়ামীলীগ নেতা সইল মিয়া, সাবেক ছাত্রলীগ নেতা নাসির, হাইড আওয়ামীলীগ নেতা হেদায়াতুল ইসলাম, হাইড স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আসকর আলী, হাইড স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক জাহেদুল ইসলাম, মো. রহমান, আসাদুল, আকতারুজ্জামান, আবু ইউসুফ, সুবেদুল হক, দিরাই প্রবাস কল্যান পরিষদের সভাপতি আ. মতিন, আছাব মিয়া, স্বেচ্ছাসেবক লীগ নেতা মহি উদ্দীন জগনু, সাদিকুর রহমান, রচডেল আওয়ামীলীগ নেতা সোহেল আহমদ, কমিউনিটি নেতা হাবিবুর রহমান প্রমূখ।

শেয়ার করুন

আপনার মতামত দিন

সাম্প্রতিক প্রবাস জীবন খবর

  •   ফের দু’সপ্তাহের সম্পূর্ণ লকডাউনে মালয়েশিয়া
  •   আটকেপড়া প্রবাসীদের ভিসা-ইকামার মেয়াদ বাড়াচ্ছে সৌদি
  •   বাংলাদেশিদের যেভাবে সুযোগ হচ্ছে মাল্টায় যাওয়ার
  •   আরব আমিরাতে বছরে মারা যান এক হাজার প্রবাসী কর্মী
  •   সিলেটে নির্মাণ শ্রমিকদের মধ্যে এনআরবি ব্যাংকের ঈদ উপহার বিতরণ
  •   আয়ারল্যান্ডে পরিবহন মন্ত্রনালয়ের উপদেষ্টা কমিটিতে বাংলাদেশীর স্থান
  •   বাংলাদেশি রুমা এখন মার্কিন এটর্নি
  •   ইতালিতে কোভিড ফ্রি ট্রেন,খুশি প্রবাসী বাংলাদেশিরা
  •   খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় যুক্তরাজ্য স্বেচ্ছাসেবক দলের দোয়া মাহফিল
  •   যুক্তরাষ্ট্রে বাংলাদেশি মা-বাবা-নানিকে হত্যার পর দু’ভাইয়ের আত্মহত্যা