আজ শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ইং

আমার এ জীবন মানবতার কল্যানে উৎসর্গ করতে চাই: এড. শামসুল

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৭-১০-১৮ ২০:৩০:৩০

সুনামগঞ্জ -২ (দিরাই-শাল্লা) থেকে নৌকার মনোনয়ন প্রত্যাশী সিলেট আইন মহাবিদ্যালয় ছাত্রসংসদের সাবেক ভি পি ও সিলেট জেলা ছাত্রলীগের সাবেক প্রচার সম্পাদক সিলেট জজকোর্টের এডিশনাল পিপি এডভোকেট শামসুল ইসলামের সাথে বাংলাদেশ ছাত্রলীগের সাবেক নেতৃবৃন্দর সাথে মতিনিময় গত সোমবার স্থানীয় স্টিফ ফোড কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত হয়।

মতবিনিময় কালে এডভোকেট শামসুল ইসলাম বলেন- একজন মুক্তিযোদ্ধা পরিবারের সন্তান হিসেবে বঙ্গবন্ধুকে ভালবেসে বাংলাদেশের মাটি ও মানুষকে ভালবেসে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশের মানুষের ভাগ্য উন্নয়নের রাজনৈতি করছি, মুক্তিযুদ্ধে আমার ভাই জীবন দিয়েছেন, বাংলাদেশে গনতন্ত প্রতিস্টা করতে আন্দোলন সংগ্রামে রাজপথে রক্ত দিয়েছি জেল জুলুম নির্যাতন সহ্য করেছি, তারপরও বঙ্গবন্ধুর আদশ শোষনহীন সমাজ প্রতিষ্ঠার সংগ্রাম থেকে পিছু হটিনী।

এডভোকেট শামসুল ইসলামের সাবেক ছাত্রনেতাদের ধন্যবাদ জানিয়ে বলেন আগামী জাতীয় সংসদ নির্বাচনে সুনামগঞ্জ-২ (দিরাই-শাল্লা) থেকে নৌকার মনোনয়ন প্রত্যাশী হিসেবে জননেত্রী শেখ হাসিনা ও আওয়ামীলীগের কাছে মনোনয়ন চাইবেন। তিনি বলেন মানুষের সেবা করার জ্ন্য রাজনীতি করি, আমার এজীবন মানবতার কল্যানে উৎসর্গ করতে চাই।

সভায় সভাপতিত্ব করেন যুক্তরাজ্যে আওয়ামীলীগের দপ্তর সম্পাদক সাবেক ছাত্রনেতা শাহ শামীম আহেদ।

সভা যৌথভাবে পরিচালনা করেন যুক্তরাজ্যে যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক জামাল আহমদ খান ও সাংগঠনিক সম্পাদক বাবুল খান ।

সভায় প্রধান অতিথির বক্তৃতা করছেন যুক্তরাজ্যে আওয়ামীলীগের সাধারন সম্পাদক সৈয়দ সাজিদুর রহমান ফারুক।

তিনি বলেন- বাংলাদেশের অগ্রযাত্রায় শেখ হাসিনার বিকল্প নেই। আগামী ৪০ বছরের পরিকল্পনা নিয়ে অগ্রসর হচ্ছে বাংলাদেশ। বাংলাদেশ উন্নত দেশে পরিণত হবে, আর সেটা শুধু বঙ্গবন্ধুর কন্যার পক্ষেই সম্ভব। তাই আওয়ামী লীগের নেতা কর্মীদের যার যার নিজেদের অবস্থান থেকে সেই অগ্রযাত্রায় অংশ নিতে হবে। তিনি এডভোকেট শামসুল ইসলাম কে একজন তারুন্যদিপ্ত মেধাবী ও ত্যাগী আদর্শবান রাজনৈতিবিদ হিসেবে আখ্যায়িত করে বলেন জননেত্রী শেখ হাসিনা রত্ন চিনতে কখনো ভুল করেন না, তুমি মানুষের কল্যানে কাজ করে যাও মুল্যায়ন অবশ্যই হবে।

বিশেষ অতিথির বক্তৃতা করছেন যুক্তরাজ্যে আওয়ামীলীগের সহ সভাপতি হরমুজ আলী, বিশেষ অতিথির বক্তৃতা করছেন যুক্তরাজ্যে আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক আনোয়ারুজ্জামান চৌধুরী, বিশেষ অতিথির বক্তৃতা করছেন যুক্তরাজ্যে আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল আহাদ চৌধুরী।

বিশেষ অতিথির বক্তৃতা করছেন যুক্তরাজ্যে আওয়ামীলীগের শিল্প ও বানিজ্য বিষয়ক সম্পাদক আ স ম মিসবাহ, বিশেষ অতিথির বক্তৃতা করছেন যুক্তরাজ্যে আওয়ামীলীগের আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক কাওসার চৌধুরী, বিশেষ অতিথির বক্তৃতা করছেন যুক্তরাজ্যে আওয়ামীলীগের সহ দপ্তর সম্পাদক খছরুজ্জামান খছরু, যুবলীগের সাধারন সম্পাদক সেলিম খান ও সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগের নেতা কাজী মোঃ শাহজাহান । অন্যানের মধ্যে বত্তৃতা করে সাবেক ছাত্রনেতা আমিনুল হক জিলু , আলিমুজ্জামা, সায়েক আহমদ, নাছির ঊদ্দিন, সৈয়দ তারেক আহমদ, এম এ আলী, কামরুল ইসলাম, মাহবুব আহমদ, দেলওয়ার হোসেন লিটন, সার্জন খান , মিছবাহ উজ্জামান মাছুম, মাহমদ আলী, ফয়ছল হোসেন সুমন, আশিকুল ইসলাম আশিক, সৈয়দ গোলাব আলী, নজরুল ইসলাম, জাবেদ আহমদ চৌধুরী, মহি উদ্দিন জগনু, শাহ ইমরান, খালিছুর রহমান খালিছ, ফখরুল ইসলাম জুয়েল, জাহিদ দেওয়ান।

শেয়ার করুন

আপনার মতামত দিন

সাম্প্রতিক প্রবাস জীবন খবর

  •   ফের দু’সপ্তাহের সম্পূর্ণ লকডাউনে মালয়েশিয়া
  •   আটকেপড়া প্রবাসীদের ভিসা-ইকামার মেয়াদ বাড়াচ্ছে সৌদি
  •   বাংলাদেশিদের যেভাবে সুযোগ হচ্ছে মাল্টায় যাওয়ার
  •   আরব আমিরাতে বছরে মারা যান এক হাজার প্রবাসী কর্মী
  •   সিলেটে নির্মাণ শ্রমিকদের মধ্যে এনআরবি ব্যাংকের ঈদ উপহার বিতরণ
  •   আয়ারল্যান্ডে পরিবহন মন্ত্রনালয়ের উপদেষ্টা কমিটিতে বাংলাদেশীর স্থান
  •   বাংলাদেশি রুমা এখন মার্কিন এটর্নি
  •   ইতালিতে কোভিড ফ্রি ট্রেন,খুশি প্রবাসী বাংলাদেশিরা
  •   খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় যুক্তরাজ্য স্বেচ্ছাসেবক দলের দোয়া মাহফিল
  •   যুক্তরাষ্ট্রে বাংলাদেশি মা-বাবা-নানিকে হত্যার পর দু’ভাইয়ের আত্মহত্যা