আজ বৃহস্পতিবার, ০২ মে ২০২৪ ইং

নারী সঙ্গীর সেদিকে খেয়াল থাকে পুরুষের

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৭-১০-১৬ ০১:৫৭:৫০

পুরুষ সঙ্গীকে খুশি করতে নারীরা বহু সাজগোজ করে থাকেন। লিপস্টিক থেকে নেলপলিশ কিংবা মেকআপে মোহময়ী হয়ে উঠতে চান।

কিন্তু সঙ্গমের সময় সত্যিই কী সেদিকে খেয়াল রাখেন পুরুষরা? না। তাহলে কোনদিকে পুরুষদের নজর থাকে?

বিভিন্ন সমীক্ষা থেকে পাওয়া তথ্য অনুযায়ী, পুরুষরা কখনই নারী সঙ্গীর সাজগোজকে সঙ্গমের সময় মাথায় রাখেন না। বরং তারা দেখতে চান সঙ্গম প্রক্রিয়ায় নারী সঙ্গীও সমানভাবে উত্তেজিত হয়ে উঠছেন কিনা। পুরুষের ঠিক যতটা আগ্রহ, নারীরও ততটা আগ্রহী কিনা? আর তার কিছু মাপকাঠিও আছে। কীরকম?

যেমন পুরুষরা দেখেন, শুধু তারাই আগ্রহ দেখাচ্ছেন নাকি সঙ্গিনীও আগ্রহী হয়ে উঠছেন? এ জিনিস বুঝতে ছোটখাটো কয়েকটি জিনিসের দিকে নজর রাখেন তারা। যদি সঙ্গমের জন্য নারীও আগ্রহী হন, তাহলে তারা নিজেরাই কিছু কাজ করে পুরুষকে সাহায্য করেন। 

পারফিউম বা যেকোন গন্ধই পুরুষের কাছে আকর্ষণীয়। তবে তারা আরও বেশি পছন্দ করেন সঙ্গিনীর নিজস্ব গায়ের গন্ধ। সঙ্গমের সময় এদিকেও নজর দেন তারা।

সঙ্গম চলাকালীন সঙ্গিনীর চোখের দিকে নজর থাকে পুরুষদের। সঙ্গিনী চোখ বন্ধ করে আছেন, নাকি গভীর ভালবাসার দৃষ্টিতে পুরুষকে দেখছেন তা খেয়াল করেন পুরুষরা। এবং এই দৃষ্টি কী বোঝাতে চাইছে তা আঁচ করার চেষ্টা করেন তারা।

সঙ্গিনীর নিঃশ্বাসের ওঠাপড়াও নজরে রাখেন পুরুষরা। যথার্থ উত্তেজিত হলে বা সঙ্গম উপভোগ্য হলে শ্বাস-প্রশ্বাসের মাত্রা বেড়ে যায়। তা পুরুষদের সংকেত দেয় যে সঙ্গিনী খুশি হচ্ছেন।

শেয়ার করুন

আপনার মতামত দিন