আজ শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ইং

মার্চ মাসে ছাত্রলীগের সম্মেলন হোক: কাদের

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-০১-০৬ ১৫:৫৮:৩৬

সিলেটভিউ ডেস্ক ::  স্বাধীনতার মাস মার্চে ছাত্রলীগকে সম্মেলন করার কথা বলেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

শনিবার ঢাকা বিশ্ববিদ্যালয়ের অপরাজেয় বাংলার পাদদেশে ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকীর র‌্যালিপূর্ব সমাবেশে তিনি এ কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, আমি ছাত্রলীগকে বলবো অনতিবিলম্বে নির্বাহী কমিটির সভা ডেকে জাতীয় সম্মেলনের প্রস্তুতি নিন। নেত্রীর ইচ্ছা, আগামী মার্চ মাসে সম্মেলন হোক। এসময় তিনি ছাত্রলীগকে সম্মেলনের তারিখ ঠিক করতে বলেন।

ছাত্রলীগে বিশৃঙ্খল লাখো কর্মীর চেয়ে শৃঙ্খলাবদ্ধ কম কর্মী হলেও কোনো সমস্যা নেই উল্লেখ করে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী বলেন, গুটি কয়েকের জন্য সরকারের অর্জন ম্লান হতে পারে না। যারা অপকর্ম করবে তাদের বিরুদ্ধে প্রশাসনিক ও সাংগঠনিক ব্যবস্থা নিতে নেত্রী নির্দেশ দিয়েছেন। যে ছাত্রলীগের অতীত গৌরবমণ্ডিত, সেই ছাত্রলীগের বর্তমান কলঙ্কিত হতে পারে না। যারা অপকর্ম করবে তাদের ছাত্রলীগে থাকার অধিকার নাই।

অনুষ্ঠানে ছাত্রলীগের সভাপতি সাইফুর রহমান সোহাগের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এসএম জাকির হোসাইনের সঞ্চলনায় অনুষ্ঠানে সংগঠনের বর্তমান ও সাবেক কেন্দ্রীয় নেতারা উপস্থিত ছিলেন।

সিলেটভিউ২৪ডটকম/০৬ জানুয়ারি ২০১৮/ডেস্ক/এসডি

শেয়ার করুন

আপনার মতামত দিন