আজ শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ ইং

আমার ছেলেকে মুক্ত করে দেন : সম্রাটের মা

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-১০-১৩ ১৩:০৯:৩৩

নিজস্ব প্রতিবেদক, ঢাকা অফিস :: সদ্য বহিষ্কৃত ঢাকা দক্ষিণ যুবলীগের সভাপতি ইসমাইল হোসেন চৌধুরী ওরফে সম্রাটের মা সায়েরা খাতুন চৌধুরী নিজের ছেলেকে মুক্ত করে দেয়ার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে আবেদন জানিয়েছেন।

রবিবার (১৩ অক্টোবর) সকাল সোয়া ১১টার দিকে ঢাকা রিপোর্টার্স ইউনিটির সাগর-রুনি মিলনায়তনে এক সংবাদ সম্মেলন করে এমন আবেদন জানান তিনি।

তিনি বলেন, আমার সম্রাট অসুস্থ। তাকে মুক্তি করে দেন। তার চিকিৎসার ব্যবস্থা করে দেন।

এর আগে সংবাদ সম্মেলনে ইসমাইল চৌধুরী সম্রাটে ছোট ভাই রাসেল আহমেদ চৌধুরী বক্তব্য রাখেন। সংবাদ সম্মেলনের শুরুতেই তিনি বলেন, আমার ভাইয়ের গ্রেফতারের পর থেকে আমার মা বাকরুদ্ধ। এছাড়াও দীর্ঘদিন থেকে অসুস্থ্য। তাই আমার মায়ের পক্ষ থেকে আজকের সংবাদ সম্মেলনের  বক্তব্য আমার ছোট বোন ফারহানা চৌধুরী শিরিন পাঠ করবেন।

পরে সম্রাটের বোন ফারহানা চৌধুরী বলেন, আমার সন্তানের বাইপাস সার্জারি করে ভাল্ব প্রতিস্থাপন করা হয়েছে। ডাক্তারের পরামর্শ মোতাবেক মদ্যপান করা তার জন্য মৃত্যুর কারণ হতে পারে। তাই সে জেনে শুনে কখনো মদ পান করবে না। গ্রেফতারের দশদিন আগে থেকেই সম্রাট অফিসে ছিল না। অফিস ছিল অরক্ষিত। শরীর খারাপ থাকায় অন্যত্র অবস্থান করছিল। তার অফিসে মদ ইয়াবা পিস্তল কিছুই ছিল না। আমাদের আশঙ্কা এটি পরিকল্পিত সাজানো নাটক ছাড়া কিছুই না।

তিনি আরো বলেন, ঢাকা শহরের প্রতিটি ক্লাব পরিচালনা করার জন্য কমিটি রয়েছে। আমার সন্তান সম্রাট কোন ক্লাবের পরিচালনা কমিটির সদস্য নয় এবং ডাক গ্রহণকারীও নয়। শুধু রাজনৈতিক প্রতিহিংসার কারণে এবং ব্যক্তিগত আক্রোশে তাকে ষড়যন্ত্রমূলকভাবে জড়ানো হচ্ছে।

সম্রাটের মায়ের পক্ষে তার বোন প্রধানমন্ত্রীকে উদ্দেশ্য করে বলেন, আপনি মমতাময়ী জননী, মানবতার মা, সম্রাট আপনার কর্মী, আপনার সন্তানতুল্য, সম্রাট আপনার সংগঠনের অনুপ্রবেশকারী নয়। আমি একজন মা হিসেবে আপনার কাছে আকুতি করছি, সম্রাটের ভুলত্রুটি ক্ষমা করে ওকে মুক্ত করে দিন। তার উন্নত চিকিৎসার ব্যবস্থা করে দিয়ে আমার সন্তানের জীবন রক্ষা করুন।
সিলেটভিউ২৪ডটকম/ ১৩ অক্টোবর ২০১৯/ কেআরএস

শেয়ার করুন

আপনার মতামত দিন