আজ শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ইং

খালেদার আঙুলগুলো বেঁকে গেছে, অসম্ভব ব্যথা

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-১১-১৩ ১৮:২৬:৪৫

সিলেটভিউ ডেস্ক :: জামিন পেলে উন্নত চিকিৎসার জন্য খালেদা জিয়াকে বিদেশ নেয়া হবে বলে আবারও জানিয়েছেন তার বোন বেগম সেলিমা ইসলাম। চিকিৎসকরা নিয়মিত আসলেও বেগম খালেদা জিয়ার চিকিৎসার উন্নতি হচ্ছে না বলেও তার দাবি।

বুধবার বিকেলে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালে খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাৎ শেষে সাংবাদিকদের এসব কথা বলেন সেলিমা ইসলাম।

বেগম সেলিমা ইসলামসহ তার পরিবারের কয়েকজন সদস্য বেলা সোয়া ৩টার দিকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে যান। প্রায় ঘণ্টাখানেক তারা সেখানে অবস্থান করেন। পরে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন সেলিমা ইসলাম। তার সঙ্গে বিএনপির চেয়ারপারসনের প্রেস উইং সদস্য শামসুদ্দিন দিদারও উপস্থিত ছিলেন।

খালেদা জিয়ার স্বাস্থ্য পরিস্থিতি সম্পর্কে সেলিমা ইসলাম বলেন, তার শরীর ভালো না, হাতের আঙুলগুলো বেঁকে গেছে। পায়ের আঙুল বেঁকে গেছে, প্রায় অসম্ভব ব্যথা অনুভব করছেন। উঠে দাঁড়াতে পারছে না, সোজা হয়ে বসতে পারছে না, এই অবস্থা তার। তার উন্নত চিকিৎসা দরকার।

তিনি বলেন, চিকিৎসকরা নিয়মিত আসছেন। কিন্তু তার চিকিৎসার কোনো উন্নতি হয়নি। হাত-পা বেঁকে যাচ্ছে, হাতের আঙুলগুলো দিয়ে নিজে তুলে খেতে পারছেন না, চলাফেরা করতে পারছেন না, উঠে দাঁড়াতে পারছেন না। বুঝতে পারেন, এরকম অবস্থা তার।

এক প্রশ্নের জবাবে সেলিমা ইসলাম বলেন, যদি তার জামিন হয় নিশ্চয় তিনি বিদেশে যাবেন। আমরা তো চাচ্ছি তাকে বিদেশে পাঠাতে। কারণ, তার যে অবস্থা হয়েছে, উঠে দাঁড়াতে পারছেন না, নিজে হাতে তুলে খেতে পারেন না।

সৌজন্যে :: জাগোনিউজ২৪
সিলেটভিউ২৪ডটকম/১৩ নভেম্বর ২০১৯/জিএসি

শেয়ার করুন

আপনার মতামত দিন