আজ শুক্রবার, ০৭ অগাস্ট ২০২০ ইং

আ’লীগের কাউন্সিলে ফেনসিডিলসহ যুবলীগকর্মী গ্রেফতার

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-১২-০৮ ১৮:২৬:৫১

সিলেটভিউ ডেস্ক :: রাজশাহী জেলা আওয়ামী লীগের সম্মেলনস্থলে ফেনসিডিলসহ এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। তার নাম হাসান কবির (৩৫)।

জেলার গোদাগাড়ী উপজেলার ডোমকুলি গ্রামে তার বাড়ি। বাবার নাম আবদুল আজিজ। হাসান কবির যুবলীগকর্মী। তার বাবা আবদুল আজিজ গোদাগাড়ীর বাসুদেবপুর ইউনিয়ন পরিষদের আট নম্বর ওয়ার্ডের সাবেক সদস্য।

রাজশাহীর বিভাগীয় মহিলা ক্রীড়া কমপ্লেক্স মাঠে রোববার সকাল থেকে জেলা আওয়ামী লীগের সম্মেলন শুরু হয়। এ সময় পুলিশ নিরাপত্তা তল্লাশি করছিলেন। তখনই প্যান্টের পকেটে এক বোতল ফেনসিডিলসহ ধরা পড়েন হাসান। রাজপাড়া থানার উপপরিদর্শক (এসআই) মোস্তাক হোসেন তাকে আটক করেন।

হাসান কবির রাজশাহী-১ (গোদাগাড়ী-তানোর) আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি ওমর ফারুক চৌধুরীর সমর্থক। আটকের সময় তিনি ফারুক চৌধুরীর সরবরাহ করা হলুদ রঙের টি-শার্ট পরা ছিলেন। টি-শার্টে ফারুক চৌধুরীর ছবিও রয়েছে। হাসান কাউন্সিলর হিসেবে সম্মেলনে এসেছিলেন।

তাকে আটককারী উপপরিদর্শক (এসআই) মোস্তাক হোসেন জানান, তল্লাশির সময় হাসান কবিরের প্যান্টের পকেটে এক বোতল ফেনসিডিল পাওয়া যায়। এ সময় তাকে আটক করে থানায় নেয়া হয়। তার বিরুদ্ধে মাদক আইনে একটি মামলা হয়েছে। মামলার পর তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

সৌজন্যে :: যুগান্তর
সিলেটভিউ২৪ডটকম/৮ ডিসেম্বর ২০১৯/জিএসি

শেয়ার করুন

আপনার মতামত দিন