আজ বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২১ ইং

শনিবারের জন্য প্রস্তুত ২১ হাজার লাঠি ও ঝাড়ু

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২১-০১-১৪ ১৯:৪৯:৪৫

সিলেটভিউ ডেস্ক :: নোয়াখালীর কোম্পানীগঞ্জের আলোচিত বসুরহাট পৌরসভা নির্বাচন শনিবার অনুষ্ঠিত হবে। নির্বাচনে সন্ত্রাসী কর্মকাণ্ড ও সন্ত্রাসীদের রুখতে সাড়ে দশ হাজার গাবের লাঠি ও সাড়ে দশ হাজার ঝাড়ু প্রস্তুত করেছেন ভোটাররা।

শনিবারের এ নির্বাচনকে বানচাল ও প্রশ্নবিদ্ধ করার জন্য নোয়াখালী ও ফেনী থেকে অস্ত্র সরবরাহ করা হচ্ছে এবং নির্বাচনের দিন কেন্দ্র দখল করার ষড়যন্ত্র চলছে বলে বিভিন্ন সভায় সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ভাই আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আবদুল কাদের মির্জা তার কর্মী-সমর্থকদের প্রস্তুত থাকতে বলেছেন।

তার এ আহবানে সাড়া দিয়ে বসুরহাট পৌর এলাকার ১০ হাজার ৬২১ জন পুরুষ ভোটার প্রত্যেকে ১টি করে গাবের লাঠি এবং ১০ হাজার ৪৯৪ জন নারী ভোটার বাজার থেকে ১টি করে ঝাড়ু সংগ্রহ করেছেন।

পৌরসভার ৭নং ওয়ার্ডের প্রবীণ ভোটার আবদুল আলিম (৯১) বলেন, কাদের মির্জার ভোটে কেহ চুদুর-বুদুর করলে গাবের লাডি দি হিডি আড্ডি গুড্ডি ভাঙ্গি হালাইয়ুম। কাদের মির্জা কইছে- ভোট দিন চলি যাইতো আমরা ভোট গণনার আগে যাইতাম নয়। ভোট গনি মির্জা কাদেরের গলায় জয়ের মালা হরাই রাইতে আইউম। এর হর শেখ হাসিনার লই দুই রাহাত নফল নামাজ হড়ি দোয়া করিয়ুম।

এ সময় পাশে থাকা ৩০-৩৫ জন নারী-পুরুষ জয়বাংলা স্লোগান দিয়ে তাকে সমর্থন জানান।

এ সময় পাশ দিয়ে ২ জন নারী ভোটার ঝাড়ু হাতে বাজার থেকে বাড়ি ফিরছিলেন। তাকে প্রশ্ন করতেই নারী ভোটার আনজুমান আরা (৪৫) বলেন, মির্জা কাদেরের ডাকে ভোট কেন্দ্রের পাশে ঝাড়ু নিয়ে বসে থাকব। যদি সন্ত্রাসী আসে তাদের বাপের নাম ভুলিয়ে দেব।

নাম প্রকাশে অনিচ্ছুক পুলিশের এক গোয়েন্দা কর্মকর্তা জানান, গাবের লাঠি তৈরি ও ঝাড়ু প্রস্তুত রাখার কথা তারাও শুনেছেন।


সিলেটভিউ২৪ডটকম / যুগান্তর / জিএসি-১০

শেয়ার করুন

আপনার মতামত দিন