আজ শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ইং

উপজেলা নির্বাচন নিয়ে মৌলভীবাজার পুলিশ সুপারের হুশিয়ারী

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৩-১২ ২৩:৫৯:৫৫

মৌলভীবাজার প্রতিনিধি :: আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনকে সুষ্ঠু ভাবে সম্পন্ন করার জন্য হুশিয়ারী দিয়েছেন মৌলভীবাজার জেলা পুলিশ সুপার মোহাম্মদ শাহজালাল। তিনি নুন্যতম অন্যায় ও কারচুপিকে ছাড় দেয়া হবে না বলে জানান।

মঙ্গলবার রাতে মৌলভীবাজার মডেল থানায় নির্বাচনের প্রার্থী ও সূধীজনদের নিয়ে আইনশৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

মৌলভীবাজার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকতা মো. সোহেল আহাম্মদ এর সভাপতিত্বে সভায় প্রধান অতিথি ছিলেন মৌলভীবাজার জেলা পুলিশ সুপার মোহাম্মদ শাহ জালাল বিপিএম, পিপিএম।

এসময় পুলিশ সুপার বলেন, গত ইউনিয়ন নির্বাচন সুষ্ঠু হবে আমি কথা দিয়েছিলাম। সেই নির্বাচন সুষ্ঠু হয়েছে। ইউনিয়ন নির্বাচন যে ভাবে হয়েছে উপজেলা নির্বাচনও সেভাবে নিরপেক্ষ হবে। নির্বাচনে কোনও অরাজকতাকে সুযোগ দেওয়া হবে না।

মোহাম্মদ শাহজালাল হুশিয়ারী দিয়ে বলেন, নির্বাচনে কোন অন্যায়কে ছাড় দেয়া হবে না। সরকারের ভাবমূর্তির দিকে তাকিয়ে আমরা বিন্দু পরিমাণ ছাড় দিব না। কোন নেতার তদবিরেও কাজ হবে না। এমনকি কোন পুলিশ সদস্যের জড়িতের প্রমাণ পাওয়া গেলে তার বিরুদ্ধে বিরোদ্ধেও ব্যবস্থা গ্রহণ করা হবে। কারণ এখানে সরকার নির্বাচন কমিশন ও আমার ভাবমূর্তি জড়িত। সেই ক্ষেত্রে কোন আপোষ নয়।

সভায় উপস্থিত ছিলেন- সিনিয়র পুলিশ সুপার আনোয়ারুল হক, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. রাশেদুল ইসলাম, মৌলভীবাজার পৌরসভার মেয়র মো. ফজলুর রহমান, জেলা আওয়ামী লীগের সদস্য সাইফুর রহমান বাবুল প্রমুখ। সভায় প্রার্থী ও ভোটাররা উন্মুক্ত আলোচনায় অংশ নেন।

সিলেটভিউ২৪ডটকম/১২ মার্চ ২০১৯/ওফানা/ডিজেএস

@

শেয়ার করুন

আপনার মতামত দিন