আজ শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ ইং

কুলাউড়ায় এতিম ও অসহায় শিশুদের নিয়ে শুভ সংঘের ইফতার

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৫-২১ ২২:৩৭:১৫

কুলাউড়া প্রতিনিধি :: মৌলভীবাজারের কুলাউড়ায় কালের কণ্ঠ শুভসংঘের আয়োজনে এতিম ও অসহায় শিশুদের নিয়ে ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (২১ মে) সন্ধ্যায় কুলাউড়া জামিয়া মুহাম্মাদিয়া দারুস সুন্নাহ মাদরাসা ও এতিমখানায় প্রায় শতাধিক শিশুদের নিয়ে এই ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করে শুভসংঘের বন্ধুরা।

ইফতার পূর্বে দোয়া পরিচালনা করেন জামিয়া মুহাম্মাদিয়া দারুস সুন্নাহ মাদরাসা ও এতিমখানার মুহতামিম এবং কুলাউড়া উত্তর বাজার জামে মসজিদের খতিব হাফিজ মাওলানা মাহমুদুর রহমান ইমরান।

কালের কণ্ঠ শুভসংঘ কুলাউড়া উপজেলা কমিটির সভাপতি মো. জহিরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত ইফতার মাহফিলে অংশ নেন মহতোছিন আলী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ফয়জুর রহমান ছুরুক, কবি ও সাহিত্যিক শহীদুল ইসলাম তনয়, সাংবাদিক শরীফ আহমদ, কালের কণ্ঠ’র কুলাউড়া প্রতিনিধি ও শুভসংঘের উপদেষ্ঠা মাহফুজ শাকিল, জেলা শুভসংঘের সাধারণ সম্পাদক মো. তাকবীর হোসাইন, জেলা দূর্নীতি মুক্তকরণ যুব ফোরামের সাধারণ সম্পাদক এম এ সামাদ, কুলাউড়া শুভসংঘের সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন সাধারণ সম্পাদক মহি উদ্দিন রিপন, প্রচার সম্পাদক হাবিবুর রহমান সুজন, কোষাধ্যক্ষ মেহেদী হাসান, সমাজকল্যাণ সম্পাদক সৈয়দ আব্দুল হামিদ মাহফুজ, সদস্য ইমরানুল ইসলাম রানা, মো. সালাউদ্দিন, সমাজসেবক মো. আব্দুল হামিদসহ অত্র প্রতিষ্ঠানের সকল শিক্ষক ও ছাত্রবৃন্দ।

সিলেটভিউ২৪ডটকম/২১ মে ২০১৯/এসএ/পিডি

@

শেয়ার করুন

আপনার মতামত দিন