আজ শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ইং

বড়লেখায় মুক্তিযোদ্ধা আব্দুন নূরকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৭-০৮ ২০:৩৬:১৫

নিজস্ব প্রতিবেদক, বড়লেখা :: মৌলভীবাজারের বড়লেখা উপজেলার দক্ষিণভাগ উত্তর ইউনিয়নের পশ্চিম কাঠালতলী গ্রামের বাসিন্দা মুক্তিযোদ্ধা আব্দুন নূরকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন করা হয়েছে।

সোমবার (৮ জুলাই) বাদ আসর পশ্চিম কাঠালতলী ঈদগাহ প্রাঙ্গণে আব্দুন নূরকে প্রথমে গার্ড অব অনার প্রদান করা হয়। পরে জানাজা শেষে তাকে স্থানীয় কবরস্থানে দাফন করা হয়।

এদিকে মুক্তিযোদ্ধা আব্দুন নূরের মৃত্যুতে গভীর শোক ও সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন বিষয়ক মন্ত্রী ও স্থানীয় সাংসদ মো. শাহাব উদ্দিন, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মুহাম্মদ সিরাজ উদ্দিন, মুক্তিযোদ্ধা নূরুল ইসলাম, রিয়াজ উদ্দিন, আব্দুল খালিক, আপ্তাব আলী, আব্দুল হান্নান, ফনি চন্দ্র শীল, আব্দুর রশীদ, রফিক উদ্দিন, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের আহবায়ক মুহাম্মদ শাহজাহান ও সদস্য সচিব শুভাশিষ দে শুভ্র প্রমুখ।

প্রসঙ্গত, মুক্তিযোদ্ধা আব্দুন নূর সোমবার (৮ জুলাই) সকাল সাড়ে ১০টায় নিজ বাড়িতে ইন্তেকাল করেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৮০ বছর। আব্দুন নূর দীর্ঘদিন ধরে শ্বাশকষ্ট রোগে ভুগছিলেন। মৃত্যুকালে তিনি স্ত্রী,  ৪ ছেলে ও ১ মেয়ে এবং অনেক গুনগ্রাহী রেখে গেছেন।

সিলেটভিউ২৪ডটকম/৮ জুলাই ২০১৯/এজেএল/পিডি

@

শেয়ার করুন

আপনার মতামত দিন