আজ শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ইং

কমলগঞ্জে উপজেলা শিক্ষা অফিসারকে বিদায়ী সংবর্ধনা

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৭-৩০ ২২:২৩:৪৩

কমলগঞ্জ প্রতিনিধি :: মৌলভীবাজারের কমলগঞ্জের প্রাথমিক শিক্ষা কর্মকর্তাকে বিদায়ী সংবর্ধনা দেয়া হয়েছে।

মঙ্গলবার (৩০ জুলাই) বিকাল সাড়ে ৫টায় উপজেলা চৌমুহনাস্থ জেলা পরিষদ মাল্টিপারপাস হলরুমে প্রাথমিক শিক্ষকদের আয়োজনে এ সংবর্ধনা দেওয়া হয়েছে।

উপজেলার ভারপ্রাপ্ত নির্বাহী কর্মকর্তা ও সহকারি কমিশনার (ভূমি) নাসরিন চৌধুরীর সভাপতিত্বে ও প্রধান শিক্ষক মোশাহিদ আলীর পরিচালনায় সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রাথমিক শিক্ষা অধিদপ্তর এর সিলেট বিভাগীয় উপ-পরিচালক এ, কে, এম শাফায়েত আলম।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মৌলভীবাজারের সহকারি জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মারুফ আহমেদ চৌধুরী, উপজেলা রিসার্স সেন্টার এর ইনস্ট্রাকক্টর মো. ইকবাল হোসেন ও সহকারি শিক্ষা কর্মকর্তা জয় কুমার হাজরা।

বক্তব্য রাখেন বাংলাদেশ সাংবাদিক সমিতি কমলগঞ্জ ইউনিটের সভাপতি আব্দুল হান্নান চিনু, সাংবাদিক প্রনীত রঞ্জন দেবনাথ, প্রধান শিক্ষক মামুনুর রশীদ ভূঁইয়া, প্রধান শিক্ষক অসমঞ্জু প্রসাদ রায় চৌধুরী, শমশেরনগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সিরাজুল ইসলাম, গোবর্ধনপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সুজিতা সিনহা, সহকারি শিক্ষক আজিজুর রহমান চৌধুরী প্রমুখ।

অনুষ্ঠানে বিদায়ী উপজেলা শিক্ষা অফিসার মো. মোশারফ হোসেনকে প্রাথমিক শিক্ষা পরিবার, কমলগঞ্জ ও বিভিন্ন বিদ্যালয়ের পক্ষ থেকে ক্রেষ্ট ও উপহার সামগ্রী প্রদান করা হয়। উল্লেখ্য, কমলগঞ্জ উপজেলা শিক্ষা কর্মকর্তা মো. মোশারফ হোসেন পদোন্নতি পেয়ে জেলা সহকারি শিক্ষা কর্মকর্তা হয়ে বান্দরবন জেলায় যোগদান করছেন।

সংবর্ধনার পূর্বে প্রাথমিক শিক্ষকদের আয়োজনে জুলাই মাসের মাসিক সমন্বয় সভা এবং  ওয়ান ডে ওয়ান ওয়ার্ড, প্রাথমিক শিক্ষার গুণগত মান উন্নয়ন, বিদ্যালয় সজ্জিতকরণ, মশকনিধন, পরিস্কার-পরিচ্ছন্ন সপ্তাহ ও ছেলেধরা গুজবসহ বিভিন্ন বিষয়ে মতবিনিময় ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সিলেটভিউ২৪ডটকম/৩০ জুলাই ২০১৯/জেএ/পিডি

@

শেয়ার করুন

আপনার মতামত দিন