আজ শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ইং

বড়লেখায় স্ত্রীর দেয়া আগুনে পুড়লো প্রবাসীর সর্বস্ব!

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৮-১০ ২০:৫০:৪৪

নিজস্ব প্রতিবেদক, বড়লেখা :: মৌলভীবাজারের বড়লেখায় এক কুয়েত প্রবাসীর বাড়ি আগুন দিয়ে পুড়িয়ে দিয়েছে দুর্বৃত্তরা। শনিবার (১০ আগস্ট) ভোর ৬টায় উপজেলার দক্ষিণভাগ দক্ষিণ ইউনিয়নের পেনাগুল গ্রামের কুয়েত প্রবাসী ছাদ উদ্দিনের বাড়িতে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। তবে ওই প্রবাসী দাবি করেছেন দাম্পত্য কলহের জেরে তার স্ত্রী দুর্বৃত্তদের দিয়ে বসতভিটায় আগুন দিয়েছেন।

প্রবাসী ছাদ উদ্দিনের দাবি, অগ্নিকান্ডে বাড়ি, আসবাবপত্র, ইলেক্ট্রনিক্স সামগ্রীসহ মালামাল পুড়ে প্রায় কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। খবর পেয়ে সকালে থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, শনিবার ফজরের নামাজের পর কুয়েত প্রবাসী ছাদ উদ্দিন হাটাহাটি করতে বাড়ি থেকে বেরিয়ে যান। ভোর ৬টার দিকে পাকা টিনসেড বাড়িতে ঢুকেই আগুনের লেলিহান শিখা দেখে হতবিহবল হয়ে পড়েন। মুহূর্তেই বাড়ির প্রত্যেকটি পুরো বাড়িতেই আগুন ছড়িয়ে পড়ে। এসময় প্রতিবেশিরা এগিয়ে গিয়ে আগুন নেভানোর চেষ্টা চালান। খবর পেয়ে সকাল সাড়ে ৭টার দিকে ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে এলাকাবাসীর সহায়তায় দীর্ঘ দুইঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। কিন্তু এর আগেই বসতঘরের ৬টি কক্ষ ও মালামাল পুড়ে ছাই হয়ে যায়।

প্রবাসী ছাদ উদ্দিন অভিযোগ করে বলেন, ৪০ বছর প্রবাসে থেকে যা সঞ্চয় করেছিলাম তা দিয়েই বাড়িটি তৈরি করেছি। গত ১৭ মার্চ আমার স্ত্রী রেজিয়া বেগমের সঙ্গে দাম্পত্য কলহের জেরে ঘরে থাকা প্রায় ২০ লাখ টাকার মালামাল নিয়ে বাবার বাড়ি চলে যায়। প্রায় ১৫ কিলোমিটার দূরে বাবার বাড়িতে অবস্থান করলেও শুক্রবার রাতে ও শনিবার সকালে তাকে অনেকেই আমার বাড়ির আশপাশে দেখেছেন। আমার স্ত্রী দুর্বৃত্ত ভাড়া করে বাড়িটি পুড়িয়ে দিয়েছে বলে আমার সন্দেহ হচ্ছে।

বড়লেখা ফায়ার স্টেশনের অফিসার অনুপ কুমার সিংহ বলেন, অগ্নিকান্ডের সঠিক কারণ নিশ্চিত হওয়া যায়নি।

সিলেটভিউ২৪ডটকম/১০ আগস্ট ২০১৯/এজেএল/পিডি

@

শেয়ার করুন

আপনার মতামত দিন