আজ শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ইং

প্রকাশিত সংবাদের প্রতিবাদ

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৯-১৬ ১৫:৩১:৪৮



১৫ সেপ্টেম্বর কয়েকটি পত্রিকা ও অনলাইন গণমাধ্যমে ‘কুলাউড়ায় কর্মধা ইউপি চেয়ারম্যানের দুর্নীতি তদন্তে অভিযোগ প্রমাণিত’ সহ নানা শিরোনামে ছবিসহ প্রকাশিত সংবাদের প্রতিবাদ করেছেন কুলাউড়া উপজেলার কর্মধা ইউনিয়নের চেয়ারম্যান এম এ রহমান আতিক। ১৬ সেপ্টেম্বর এক প্রেস বিজ্ঞপ্তিতে তিনি এই প্রতিবাদ জানান।

প্রতিবাদে তিনি বলেন, ‘প্রকাশিত প্রতিবেদন উদ্দেশ্যপ্রণোদিত। জনগনের ভোটে নির্বাচিত একজন জনপ্রতিনিধির জন্য এটা অত্যন্ত সম্মানহানিকর। তিনি বলেন, আমি কখনোই চাঁদা আদায়ের প্রশ্নই আসে না। আমি প্রতিনিয়ত জনগনের সেবা ও ইউনিয়নের জন্য বর্তমান আওয়ামীলীগ সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মকা- সরাসরি পরিচালনা করার নিমিত্তে বিভিন্ন সময় কট্টোর ভূমিকা পালন করে আসছি। আমি জনপ্রতিনিধি হওয়ার পর থেকে এলাকায় ব্যাপক উন্নয়নে ভূমিকা পালন করে আসছি। এতে স্থানীয় একটি কুচক্রীমহল ঈর্ষান্বিত হয়ে আমার বিরুদ্ধে ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে।

তিনি বলেন, হামরেজ বারে নামে একজন স্থানীয় মৌলভীবাজার আদালতে পিটিশন মামলা (নং ৫৭/২০১৯ (কুলাউড়া) দায়ের করেন। ওই মামলায় আমার নির্বাচিত এলাকার ইউপি সদস্য হোসেন আলীকে প্রধান অভিযুক্ত করে মোট ৮জনকে বিবাদী করা হয়। আদালতের নির্দেশে পিবিআই এই মামলার তদন্ত ভার পায়। কিন্তু চাঁদাবাজির অভিযোগের ঘটনায় পিবিআই সম্পূর্ণ অনৈতিকভাবে আমাদের বিরুদ্ধে প্রতিবেদন জমা দেয়। বিষয়টি যেহেতু আদালতের বিষয় তাই আমরা আইনিভাবে প্রতিবেদনের বিরুদ্ধে আপিল করবো। মামলা নিষ্পত্তি হওয়ার আগে কাউকে অপরাধী বলা কতটা যুক্তিসঙ্গত? অভিযোগের প্রধান আসামীসহ ৭ জনের নাম বাদ দিয়ে শুধুমাত্র আমার নামোল্লেখ করে প্রতিবেদন প্রকাশ করায় প্রমানিত হয় যে ইহা উদ্দেশ্যপ্রণোদিত প্রতিবেদন।

প্রিয় গণমাধ্যম কর্মী ভাইদের অবহিত করছি যে, সরকারের রিজার্ভ বন বিভাগকে রক্ষা করতে আমি বনখেকোদের ষড়যন্ত্রের শিকার হয়েছি। সাংবাদিক ভাইদের প্রতি উদাত্ত আহ্বান বিষয়টি পুনঃবিবেচনা করে প্রতিবেদন প্রকাশ করবেন। একটি কুচক্রী মহল আমাকে হেয়প্রতিপন্ন ও ব্যক্তিগতভাবে ক্ষতিগ্রস্ত করতে প্রতিবেদকের কাছে ভুয়া তথ্য প্রদান করেছে। কর্মধা ইউনিয়নবাসী আমাকে ব্যক্তিগতভাবে জেনেশোনেই তাঁদের মহামূল্যবান রায় দিয়ে জনপ্রতিনিধি নির্বাচিত করেছেন এবং আগামীতেও এসকল ষড়যন্ত্রের অবসান ঘটিয়ে আমার পাশে থাকবেন, ইনশাআল্লাহ।’

সিলেটভিউ২৪ডটকম/১৬সেপ্টেম্বর২০১৯/প্রেবি/শাকির

@

শেয়ার করুন

আপনার মতামত দিন