আজ মঙ্গলবার, ০২ জুন ২০২০ ইং

‘ডুয়াথলন শ্রীমঙ্গল চ্যালেঞ্জ’র দৌড় ও সাইক্লিং প্রতিযোগিতা ২০ সেপ্টেম্বর

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৯-১৬ ১৬:৪৩:২৩

শ্রীমঙ্গল প্রতিনিধি :: শ্রীমঙ্গলে সাইক্লিং রেস “মাদক বিরোধী ও পরিবেশ রক্ষণাবেক্ষনে সোচ্চার হই” এই শ্লোগানকে সামনে রেখে আগামী ২০ সেপ্টেম্বর ‘ডুয়াথলন শ্রীমঙ্গল চ্যালেঞ্জ ২০১৯ ইং’ নামে একটি দৌড় ও সাইক্লিং প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে।

এ প্রতিযোগিতার আয়োজন করে শ্রীমঙ্গল জালাল উদ্দিন ফাউন্ডেশন।

সোমবার দুপুরে জালাল উদ্দিন ফাউন্ডেশন চেয়ারম্যান মো. কামরুজ্জামান (জুয়েল) প্রেসক্লাবে সাংবাদিক সম্মেলন করে এ তথ্য জানান।

তিনি বলেন, সিলেট বিভাগে এই প্রথম আয়োজন। ঢাকা, সিলেট, চট্টগ্রামসহ দেশের বিভিন্ন অঞ্চল থেকে প্রায় ২০০ সাইক্লিস্ট এ প্রতিযোগিতায় অংশগ্রহণ করবে। শহরের পৌরসভার সামনে থেকে শুরু হয়ে গুহ রোড হয়ে কলেজ রোড়ে গিয়ে দৌঁড় শেষ হবে। আর শহরের পৌরসভার সামনা থেকে শুরু হয়ে হবিগঞ্জ সড়ক হয়ে টিকরিয়া-আশিদ্রুন ঘুড়ে কালীঘাট দিয়ে রেলগেইট পার হয়ে আবার পৌরসভার সামনে এসে সাইক্লিং শেষ করবে। মূলত মাদক দ্রব্যের অপব্যবহার, দুর্নীতি বিরোধী এবং পরিবেশ রক্ষার সচেতনতার জন্য আয়োজন করা হয়েছে।

জালাল উদ্দিন ফাউন্ডেশন শ্রীমঙ্গল তথা পুরো বাংলাদেশের একটি স্বনামধন্য সংস্থা যা শ্রীমঙ্গলসহ বিভিন্ন জায়গায় সামাজিক উন্নয়নের লক্ষ্যে সাফল্যের সাথে কাজ করে আসছে। তারই ধারাবাহিকতায় “মাদক বিরোধী ও পরিবেশ রক্ষণাবেক্ষনে সোচ্চার হই” এই স্লোগানকে সামনে রেখে আগামী ২০ সেপ্টেম্বর (শুক্রবার) ‘ডুয়াথলন শ্রীমঙ্গল চ্যালেঞ্জ ২০১৯ ইং’ নামে একটি দৌড় ও সাইক্লিং প্রতিযোগিতার আয়োজন করছি।

তিনি বলেন, প্রতিযোগিতাটি শ্রীমঙ্গল পৌরসভার সামনে থেকে শুরু হয়ে গুহ রোড-কলেজ রুটে দৌড় ও শ্রীমঙ্গল পৌরসভা হতে হবিগঞ্জ-সিলেট রুটে সাইক্লিং রেস করে বামে টার্ন নিয়ে টিকরিয়া-আশিদ্রুন এর রাস্তা হয়ে কালীঘাট মোড়ে এসে এর ডানে গিয়ে রেলগেইট পার হয়ে আবার পৌরসভার সামনে এসে সাইক্লিং শেষ করবে। এতে সারাদেশের প্রায় ২০০ প্রতিযোগী অংশগ্রহণ করছে। এটি মূলত মাদক দ্রব্যের অপব্যবহার, দুর্নীতি বিরোধী এবং পরিবেশ রক্ষার সচেতনতার জন্য আয়োজন করা হচ্ছে।

উক্ত সংবাদ সম্মেলনে মিথিলা পাল মুন ছাড়াও কয়েকজন সাইক্লিস্ট উপস্থিত ছিলেন।


সিলেটভিউ২৪ডটকম/১৬ সেপ্টেম্বর ২০১৯/এসডিসি/এসডি

শেয়ার করুন

আপনার মতামত দিন