আজ শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ইং

কুলাউড়ায় অনৈতিক প্রস্তাবে সাড়া না দেয়ায় স্কুল ছাত্রী লাঞ্চিত

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৯-১৮ ১৯:০৩:৪০

নিজস্ব প্রতিবেদক, কুলাউড়া :: অনৈতিক প্রস্তাবে সাড়া না দেয়ায় কুলাউড়ার একটি স্কুলের দশম শ্রেণীর ছাত্রী (১৬)-কে বেধড়ক পিটিয়েছে জাহির আহমদ চৌধুরী (৩৩) নামে এক যুবক।

এঘটনায় বুধবার (১৮ সেপ্টেম্বর) কুলাউড়া থানায় একটি অভিযোগ দায়ের করেন মেয়েটির মা। অভিযুক্ত জাহির কুলাউড়া সদর ইউনিয়নের শংকরপুর এলাকার মৃত সামছুদ্দিন চৌধুরীর ছেলে।

অভিযোগ সূত্রে জানা যায়, বুধবার সকাল সাড়ে ৯টার দিকে কুলাউড়া সদর ইউনিয়নের জনতা বাজার এলাকায় ছাত্রীসহ যাত্রীবহনকারী একটি সিএনজি অটোরিকশা থামায় মোটরসাইকেল আরোহী জাহির। পরে গাড়ি থেকে ছাত্রীটিকে টেনে হিছড়ে রাস্তায় নামিয়ে বেধড়ক পেটাতে থাকে সে। এক পর্যায়ে শারীরিকভাবে বিভিন্ন স্থানে কিল ঘুষি দিতে থাকে। মেয়েটির আর্তচিৎকারে আশেপাশের স্থানীয়রা ছুঁটে এলে সে সেখান থেকে পালিয়ে যায়। স্থানীয়দের সহযোগীতায় মেয়েটি উদ্ধার হয়। আগেরদিন বিদ্যালয় প্রবেশের আগে গেইটে মেয়েটিকে আটকে উত্যক্ত করে এই যুবক। মেয়েটি বিদ্যালয়ের শিক্ষক ও বাড়িতে গিয়ে পরিবারের সদস্যদের বিষয়টি জানায়। এতে জাহির ক্ষিপ্ত হয়ে এই হামলা করেছে বলে অভিযোগে উল্লেখ করা হয়। এরআগেও মেয়েটি রাস্তায় উত্যক্ত করতো সে। বিভিন্ন কুপ্রস্তাব দিলে মেয়েটি তা প্রত্যাখ্যান করে।

মেয়েটির ভাই বলেন, ‘এরকম বখাটেদের বিরুদ্ধে আমাদের রুখে দাঁড়াতে হবে। এরা সমাজের কিট। এদের কারনে আমাদের মা-বোন নিরাপত্তাহীনতায় ভোগছে। আমি তার শাস্তি চাই।’

কুলাউড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) ইয়ারদৌস হাসান বলেন, ‘এঘটনায় মেয়েটির মা একটি অভিযোগ থানায় দায়ের করেছেন। অভিযুক্ত জাহিরকে ধরতে পুলিশী অভিযান অব্যাহ আছে।’

সিলেটভিউ২৪ডটকম/১৮সেপ্টেম্বর২০১৯/শাকির

শেয়ার করুন

আপনার মতামত দিন