আজ বুধবার, ০৮ মে ২০২৪ ইং

বড়লেখায় মাদ্রাসাছাত্র কাইয়ুমকে রেস্টুরেন্ট থেকে উদ্ধার

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-১০-১৬ ১৩:০২:৪৯

নিজস্ব প্রতিবেদক, বড়লেখা :: মৌলভীবাজারের বড়লেখা থেকে গত ১১ দিন ধরে নিখোঁজ থাকা মাদ্রাসাছাত্র আব্দুল কাইয়ুমকে (১৭) উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার (১৫ অক্টোবর) রাতে বিয়ানীবাজার উপজেলার চারখাই বাজারের একটি রেস্টুরেন্টে থেকে তাকে উদ্ধার করা হয়।

বিষয়টি নিশ্চিত করে আব্দুল কাইয়ুমের চাচা সালেহ আহমদ বলেন, মঙ্গলবার রাত ১০টার দিকে চারখাই বাজারের মুদাব্বির রেস্টুরেন্টের মালিক জিয়াব আহমদ কাইয়ুমের সন্ধান জানিয়ে ফোন করলে আমরা সেখানে গিয়ে তাকে উদ্ধার করে বাড়ি নিয়ে আসি। তিনি বলেন, আব্দুল কাইয়ুম অভিমান করে বাড়ি থেকে পালিয়ে গিয়ে চারখাই বাজারের মুদাব্বির রেস্টুরেন্টে কাজ নিয়েছিলো। বিভিন্ন পত্রিকায় নিখোঁজের খবর পড়ে জিয়াব আহমদ ফোন করে জানান কাইয়ূম তার রেস্টুরেন্টে আছে।

প্রসঙ্গত, আব্দুল কাইয়ুম গত ৪ অক্টোবর শুক্রবার বিকেল ৪টার দিকে বিয়ানীবাজার উপজেলার হাজি ইদ্রিস আলী খাসাড়ি পাড়া হাফিজিয়া মাদ্রাসার উদ্দেশ্যে সে বাড়ি থেকে বের হয়। এরপর থেকে তার আর কোনো খোঁজ পাওয়া যাচ্ছিলো না। এমনকি তার ব্যবহৃত মোবাইল ফোনটিও বন্ধ ছিলো। পরে সম্ভাব্য সব স্থানে খোঁজাখুঁজি করার পরও তার কোনো সন্ধান না পেয়ে আব্দুল কাইয়ুমের বড় ভাই নাজমুল ইসলাম ১৪ অক্টোবর সোমবার বড়লেখা থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি নং- ৬২৫) করেন। আব্দুল কাইয়ুম উপজেলার উত্তর শাহবাজপুর ইউনিয়নের কুমারশাইল গ্রামের আব্দুর রবের পুত্র। কাইয়ুম বিয়ানীবাজার উপজেলার হাজি ইদ্রিস আলী খাসাড়ি পাড়া হাফিজিয়া মাদ্রাসার ছাত্র।

সিলেটভিউ২৪ডটকম/১৬ অক্টোবর ২০১৯/এজেএল/মিআচৌ

শেয়ার করুন

আপনার মতামত দিন