আজ শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ইং

কুলাউড়ায় সড়কে প্রাণ গেলো শিশু ও নারীর, আহত ৫

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-১০-১৮ ১৯:১৪:১৬


নিজস্ব প্রতিবেদক, কুলাউড়া :: মৌলভীবাজারের কুলাউড়ায় ট্রাক ও অটোরিকশা (সিএনজি চালিত) সংঘর্ষে নিহত হয়েছেন সোনালী পালসহ (৮)  শামীমা আক্তার নাসরিন (৪০) নামে এক নারী। এ ঘটনায় অন্তত আরও ৫ জন আহত হয়েছেন। নিহত সোনালী কমলগঞ্জের হরিপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ২য় শ্রেণির ছাত্রী ও এদুর্ঘটনায় আহত নিতাই পালের মেয়ে এবং নিহত শামীমা কুলাউড়া পৌরশহরের দক্ষিণবাজার এলাকার খয়রুল ইসলামের স্ত্রী।

বৃহস্পতিবার রাতে কুলাউড়া-বড়লেখা আঞ্চলিক সড়কের উত্তর কুলাউড়া এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে।

দুর্ঘটনায় আহতরা হলেন, সিএনজি চালিত অটোরিকশা চালক জুড়ী উপজেলার খালেরমুখ গ্রামের বাসিন্দা দুলাল মিয়ার ছেলে শাকিল মিয়া (২৫), কমলগঞ্জের হরিপুর গ্রামের নিরঞ্জন পালের ছেলে নিতাই পাল (৪০) ও তাঁর স্ত্রী ঝুমা পাল (৩৫) জুড়ীর পশ্চিম বাছিরপুর গ্রামের হবিব মিয়ার ছেলে আলী হোসেন (২০) এবং কুলাউড়া পৌর শহরের জয়পাশা গ্রামের রেণু মালাকার (৪০)।

স্থানীয় সূত্রে জানা যায়, সিএনজি চালিত অটোরিকশা যোগে দুর্ঘটনা কবলিত যাত্রীরা জুড়ী থেকে কুলাউড়া ফিরছিলেন। পথিমধ্যে উত্তর কুলাউড়া এলাকায় সড়কের বাঁকে এসে পৌঁছালে বিপরীতমুখী একটি ট্রাকের (মৌলভীবাজার ড-১১-০৪৪৮) সাথে অটোরিকশার (মৌলভীবাজার-থ-১২-১০৮৯) মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় যাত্রী বোঝাই অটোরিকশাটি উল্টে দুমড়ে মুচড়ে যায়। খবর পেয়ে কুলাউড়া ফায়ার সার্ভিস ও থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে স্থানীয়দের সহযোগিতা আহত যাত্রীদের উদ্ধার করে উপজেলা হাসপাতালে নিয়ে আসেন। হাসপাতালের জরুরী বিভাগের চিকিৎসকরা সোনালী পালকে মৃত ঘোষণা করেন। সিলেট হাসপাতালে নেওয়ার পথে শামীমা আক্তার নাসরিন মারা যান। পরে তাঁকে মৌলভীবাজার সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক শামীমাকে মৃত ঘোষণা করা হয়।

সোনালীর বাবা মাসহ বাকি ৫ জনের অবস্থা আশংকাজনক হওয়ায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে কুলাউড়া থানার ওসি মো. ইয়ারদৌস হাসান জানান, দুর্ঘটনা কবলিত সিএনজি অটোরিকশা ও ট্রাকটি থানায় নিয়ে আসা হয়েছে। তবে ট্রাকের চালককে আটক করতে অভিযান চলছে।

সিলেটভিউ২৪ডটকম/১৮অক্টোবর২০১৯/শাকির

@

শেয়ার করুন

আপনার মতামত দিন