আজ শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ ইং

মৌলভীবাজার বিএনপির সহ-সভাপতিকে অব্যাহতি

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-১২-১৬ ০৯:৫৭:০৬

নিজস্ব প্রতিবেদক, মৌলভীবাজার:: সংগঠনের শৃঙ্খলা বিরোধী কর্মকান্ডের অভিযোগে এনে মৌলভীবাজার জেলা বিএনপির সহ-সভাপতি আব্দুল ওয়ালী সিদ্দিকীকে অব্যাহতি দেয়া হয়েছে।

রোববার (১৫ ডিসেম্বর) রাত পৌনে ৮টায় মৌলভীবাজার জেলা বিএনপি’র দপ্তর সম্পাদক মো. ফখরুল ইসলাম স্বাক্ষরিত এক প্রেসবিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

তবে অব্যাহতির বিষয়ে অবগত নয় মৌলভীবাজার জেলা বিএনপির সাধারণ সম্পাদক মিজানুর রহমান। আর অব্যাহতি পাওয়া বিএনপি নেতা আব্দুল ওয়ালী সিদ্দিকী বিষয়টিকে নিহাত ‘পাগলামী’ হিসেবে দেখছেন।

গনমাধ্যমে পাঠানো প্রেসবিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয় গত ১০ ডিসেম্বর সন্ধ্যায় বাহারমর্দনস্থ জেলা বিএনপি’র জরুরী সভা অনুষ্ঠিত হয়। সভায় সংগঠনের শৃঙ্খলা বিরোধী কর্মকান্ডের অভিযোগে মৌলভী আব্দুল ওয়ালী সিদ্দিকীকে অব্যাহতি দেয়ার সিদ্ধান্ত নেওয়া হয়।

এ বিষয়ে মৌলভীবাজার জেলা বিএনপির সাধারণ সম্পাদক মিজানুর রহমান বলেন- ‘আমি ১০ ডিসেম্বর সন্ধ্যার বৈঠকের বিষয়ে কিছুই জানিনা। আর এককভাবে একজনকে কিভাবে অব্যাহতি দেওয়া হয়। আমি সাধারণ সম্পাদক হিসেবে বিষয়টি অবগত নয়। হয়ত সভাপতি এটা করতে পারেন।’

অব্যাহতি পাওয়া বিএনপি নেতা আব্দুল ওয়ালী সিদ্দিকী বলেন- ‘দলীয় গঠনতন্ত্র পরিপš’ী এ সিদ্ধান্ত। আমি কারো ব্যক্তিপূজা করিনা। গঠনতন্ত্রের বাইরে গিয়ে কেউ ‘পাগলামী’ করলে এটা কেই মেনে নিবে না।’ কি কারণে তাকে এ অব্যাহতি দেওয়া হলো সেটা তিনি জানেনা বলেও জানান।

এ বিষয়ে জেলা বিএনপি সভাপতি এম. নাসের রহমানের অভিমত জানতে মুঠোফোনে যোগাযোগ করা হলে তাকে পাওয়া যায়নি।

সিলেটভিউ২৪ডটকম/১৬ ডিসেম্বর ২০১৯/অএফএন/মিআচৌ

শেয়ার করুন

আপনার মতামত দিন