আজ শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ ইং

রাজনগরে সড়ক দুর্ঘটনায় নিহত ১

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০১-২৪ ১৭:৩৭:২৪

রাজনগর প্রতিনিধি :: মৌলভীবাজারের রাজনগরে সড়ক দুর্ঘটনায় এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। এঘটনায় আহত হয়েছেন আরো একজন।

শুক্রবার বিকেল ৩ টার দিকে উপজেলার উত্তরভাগ ইউনিয়নের ধামাইরপাড় এলাকায় ফেঞ্চুগঞ্জ-মৌলভীবাজার সড়কে বিআরটিসির একটি ট্রাক পেছন থেকে একটি মোটরসাইকেলকে ধাক্কা দিলে এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানান, শুক্রবার বিকেলে ফেঞ্চুগঞ্জ-মৌলভীবাজার সড়কের ধামাইরপাড় এলাকায় মৌলভীবাজারের দিকে আসা একটি বিআরটিসি ট্রাক (ঢাকা মেট্রো ট ২৪-০০১৫) একই দিকে আসা একটি মোটরসাইকেলকে (ঢাকা মেট্রো হ-২৮-০৪২৬) পেছন থেকে ধাক্কা দেয়।

এতে ঘটনাস্থলেই মোটরসাইকেল চালক ফজল মিয়া (৫০) নামে একজনের মৃত্যু হয়। নিহত ফজল মিয়া রাজনগর উপজেলার মুন্সিবাজার ইউনিয়নের মিয়ারকান্দি গ্রামের মৃত শওকত মিয়ার ছেলে।

এঘটনায় আহত অবস্থায় উদ্ধার করে দুগাঁও গ্রামের আব্বাস মিয়ার ছেলে মোটরসাইকেল আরোহী আনু মিয়াকে (৬০) রাজনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। পরে স্থানীয়দের সহায়তায় ট্রাক চালককে আটক করা হয়েছে। দুর্ঘটনা কবলিত যানবাহন দুটি পুলিশের হেফাজতে রয়েছে।

রাজনগর থানার উপপরিদর্শক (এসআই) মো. জাহাঙ্গীর আলম বলেন, স্থানীয়দের সহায়তায় ট্রাক চালককে আটক করা হয়েছে। ঘটনাস্থল থেকে যানবাহন দুটি হেফাজতে নেয়া হয়েছে। নিহতের মৃতদেহ যথাযথ প্রক্রিয়া অনুসরণ করে পরিবারের কাছে হস্তান্তর করা হবে।


সিলেটভিউ২৪ডটকম/২৪ জানুয়ারি ২০২০/এআরএস/এসডি

শেয়ার করুন

আপনার মতামত দিন