আজ রবিবার, ২০ সেপ্টেম্বর ২০২০ ইং

মৌলভীবাজার আ.লীগের সভা ডেকে গেলেন না সাংগঠনিক সম্পাদক শফিক

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০২-১২ ২২:১১:৩৬

নিজস্ব প্রতিবেদক, মৌলভীবাজার :: মৌলভীবাজার জেলা আওয়ামী লীগের পূর্ব নির্ধারিত সভা বাতিল করা হয়েছে। দলের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক সাখাওয়াত হোসেন শফিক সভায় যোগদানের  কথা থাকলেও জেলা আওয়ামী লীগের  সভাপতি সভায় উপস্থিত না থাকায় সভা বাতিল করা হয়েছে। আর এ নিয়ে মিশ্র প্রতিক্রিয়া শুরু হয়েছে মৌলভীবাজার আওয়ামী লীগে।

বুধবার সকাল ১১টায় মৌলভীবাজার পৌরসভা মিলনায়তনে পূর্ব নির্ধারিত জেলা আওয়ামী লীগের মতবিনিময় সভা অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। এ সভায় যোগ দেয়ার কথা ছিল আওয়ামী লীগের কেন্দ্রীয়সাংগঠনিক সম্পাদক সাখাওয়াত হোসেন শফিকের।

কিন্তু সভায় জেলা আওয়ামী লীগের সভাপতি নেছার আহমদ এমপি উপস্থিত হননি। আর এতে সকাল থেকে দলের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা জড়ো হলেও শেষ পর্যন্ত সভা করতে পারেনি জেলা আওয়ামী লীগ। কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক সভায় উপস্থিত না হওয়ায় দলের জেলা শাখার সাধারণ সম্পাদক  মিছবাহ উর রহমান সভা বাতিল করে নেতাকর্মীদের বিদায় দেন।

এ ব্যাপারে তিনি বলেন, ‌‌‌‌‌আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এর সাথে জেলা, উপজেলা, পৌর আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দের নিয়ে সভা হওয়ার কথা ছিল।

কিন্তু কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আমাদের সাথে আলোচনা না করেই  মৌলভীবাজারের ‘একটি ভেল্যিতে গিয়ে নাচ-গান করেছেন। তিনি সভায় আসেননি।তাই আমরা এই সভা বাতিল করেছি’।
এ বিষয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক সাখাওয়াত হোসেন শফিক বলেন, মৌলভীবাজার জেলা আওয়ামী লীগে অনেক দুর্বলতা ও জটিলতা রয়েছে। আজকের সভায় জেলা আওয়ামী লীগের সভাপতি অনুপস্থিত।

বিশেষ করে সভাপতি-সম্পাদক এক সঙ্গে উপস্থিত থাকা জরুরী। সভাপতি-সম্পাদক দু\\\'জনকে নিয়েই সভা করে এখানকার সার্বিক চিত্র জানতে পারবো। যেহেতু আজকে সভাপতি অনুপস্থিত, সে কারণে খুব শীঘ্রই আবার সভার আহবান করা হবে।

সভায় যোগদান না করে নাচ-গানে উপস্থিত হয়েছেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মিছবাহের এমন অভিযোগের বিষয়ে তিনি চ্যালেঞ্জ ছুঁড়ে বলেন, কোথায় নাচ-গানে অংশ নিয়েছি, এসব তথ্য প্রমাণ দিতে হবে তাকে।

সিলেটভিউ২৪ডটকম/ ১২ ফেব্রুয়ারি ২০২০/ ওমর /জুনেদ



শেয়ার করুন

আপনার মতামত দিন

সাম্প্রতিক মৌলভীবাজার খবর

  •   বড়লেখায় স্কাউটসের কাউন্সিল সম্পন্ন
  •   বড়লেখায় সুরক্ষা সামগ্রী বিতরণ ও বৃক্ষরোপণ
  •   জুড়ীতে ওসি জাহাঙ্গীর হোসেনকে বিদায় সংবর্ধনা
  •   আল্লামা শফীর রুহের মাগফিরাত কামনায় মৌলভীবাজার খেলাফত মজলিসের দোয়া
  •   মৌলভীবাজারে ‘শেখ রাসেল স্টুডেন্ট এসোসিয়েশন’র ফ্রি মেডিকেল ক্যাম্প
  •   জুড়ীতে রাষ্ট্রীয় মর্যাদায় সমাহিত মুক্তিযোদ্ধা কটন আলী
  •   জুড়ীতে গাঁজাসহ ব্যবসায়ী আটক
  •   সাংবাদিক রাধিকা মোহন গোস্বামী স্মৃতি পদক প্রদান
  •   কুলাউড়ায় যুবদল নেতা আজমল আলী শামীমের মৃত্যু রহস্য উন্মোচনের দাবি
  •   বড়লেখায় চুরি হওয়া কম্পিউটার ও মুঠোফোন উদ্ধার, পুলিশের জালে ৫ চোর