আজ বৃহস্পতিবার, ০৪ জুন ২০২০ ইং

মাধবপুরে ৫শ’ পরিবারের পাশে সমাজসেবক জাহাঙ্গীর মিয়া

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৪-০৭ ২১:৫৩:৫৯

নিজস্ব প্রতিবেদক, হবিগঞ্জ :: প্রাণঘাতি করোনাভাইরাসে কাবু বিশ্ব। বাংলোদেশেও বৃদ্ধি পাচ্ছে এর বিস্তার। ইতোমধ্যে সংক্রাণ ঠেকাতে সারাদেশ লকডাউনের পথে। ব্যবসাপ্রতিষ্ঠান বন্ধ থাকার কারণে বেকার হয়ে পড়েছেন অনেক কর্মজীবি মানুষ। বিশেষ করে মধ্যবিত্ত ও নিম্নবিত্ত পরিবারগুলো সবচেয়ে বেশি বিপাকে পড়েছেন। এসব অসহায় মানুষের পাশে স্থানীয় জনপ্রতিনিধিরা দাঁড়ানোর কথা থাকলেও তাদের খোঁজ পাওয়া যাচ্ছে না।

তবে এই অসহায় মানুষের কথা বিবেচনা করে অন্তত ৫ শতাধিক পরিবারের পাশে দাড়ালেন মাধবপুর পৌরসভার ২নং ওয়ার্ডের বাসিন্দা সমাজসেবক মো. জাহাঙ্গীর মিয়া। তিনি বাড়ি বাড়ি গিয়ে সাধারণ মানুষের কাছে চাল, ডাল, তেল, আটাসহ বিভিন্ন খাদ্যপণ্য পৌঁছে দিচ্ছেন।

ইতোমধ্যে তিনি মাধবপুর পৌরসভার ২নং ওয়ার্ডের মালাকার পাড়া, রায় পাড়া, বণিক পাড়া, শীল পাড়া, চৌধুরী পাড়া, যমুনা বাড়ীর স্বল্প আয়ের মানুষদের বাড়ীতে নিজে পায়ে হেটে এসব ত্রাণ পৌঁছে দিয়েছেন। এই ধারাবাহিকতা তিনি অব্যহত রাখবেন বলে আশা প্রকাশ করেন সাধারণ মানুষ।

এ ব্যাপারে মো. জাহাঙ্গীর মিয়া বলেন- দেশে এখন ক্রান্তিকাল চলছে। তাই আমাদের উচিত একজন অন্যজনের পাশে দাড়ানো। আমি আমার সাধ্যমতো অসহায় মানুষের ঘরে খাবার পৌঁছে দেয়ার চেষ্টা করছি। ইতোমধ্যে আমি ৫শ’ পরিবারের মধ্যে খাবার পৌঁছে দিয়েছি। চেষ্টা করছি আরও কিছু পরিবারকে সহযোগিতা করতে।

সিলেটভিউ২৪ডটকম / ৭ এপ্রিল ২০২০ /কাজল/পিডি

@

শেয়ার করুন

আপনার মতামত দিন