আজ শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ইং

রাজনগরে জুনেদ আহমদের পক্ষ থেকে ঈদ সামগ্রী বিতরণ

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৫-২৪ ২১:৩৮:০২

রাজনগর (মৌলভীবাজার) প্রতিনিধি :: মৌলভীবাজারের রাজনগরে সিলেট মহানগর ছাত্রলীগের প্রতিষ্ঠাকালীন আহবায়ক কমিটির সদস্য, যুক্তরাজ্য আল হাম্বার আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক জুনেদ আহমদের ব্যক্তিগত অর্থায়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষে ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে।  

রবিবার উপজেলার ফতেপুর ইউনিয়নের সকল জামে ও পাঞ্জেগানা মসজিদের ইমাম ও মুয়াজ্জিন, আশ্রমের বৈষ্ণব/ বৈষ্ণবী, সেবায়েত, পুরোহিত, গ্রাম পুলিশ, ছাত্রলীগ ও যুবলীগের ত্যাগী নেতা কর্মী এবং অসহায় মানুষের মধ্যে এ উপহার সামগ্রী ২০০ টি পরিবারের মধ্যে বিতরণ করা হয়। 
এসময় উপস্থিত ছিলেন ১ নং ফতেপুর ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ফজর আলী, সাধারণ সম্পাদক শেখ আবুল হোসেন মেম্বার, আওয়ামী নেতা বখতিয়ার উদ্দিন আহমদ, শুধেন্দু দাস অমল, রাখাল চন্দ্র দাস, কবিন্দ্র কুমার দাস খোকন, জুনেদ আহমদ, মালিক উদ্দিন, শেখ রেজান মিয়া, মাহমদ মিয়া, ইছকার মিয়া, তাজ উদ্দিন, ইউ পি সদস্য এমদাদুল হক টিটু, রফিক উদ্দিন, শুকুর আলী, ভারতী রানী দাস, সাবেক মেম্বার আব্দুল কাদির,যুবলীগ নেতা শামীম আহমদ, রুবেল আহমদ, জয়নুল মিয়া, রুয়েল মিয়া, মুকিত মিয়া,জুবের আহমদ, ছাত্রলীগ নেতা রনি আহমদ, সুহিন আহমদ প্রমুখ। 
আওয়ামী লীগের নেত্রীবৃন্দ বলেন করোনা ভাইরাস সংক্রমণের বিশ্বসহ আমাদের প্রিয় জন্মভূমি যখন মহাসংকটাপন্ন অবস্থায় তখন মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার আহবানে সাড়াঁ দিয়ে ইমাম, মুয়াজ্জিন, বৈষ্ণব, বৈষ্ণবী, সেবায়িত, পুরোহিত, যুবলীগ, ছাত্রলীগ, অসহায় মানুষের পাশে মাননীয় প্রধানমন্ত্রী পক্ষে দাঁড়ানোর জন্য আওয়ামী নেতা জুনেদ আহমদকে ধ্যনবাদ জানান। 
তারা আরও বলেন সবাই যেন মাননীয় প্রধানমন্ত্রীসহ সকল মানুষের জন্য দোয়া করেন। মহান আল্লাহ যেন এই মহাসংকট থেকে বাংলাদেশসহ বিশ্ববাসীকে রক্ষা করেন।পরিশেষে সবাইকে সামাজিক দূরত্ব বজায় রেখে, নিরাপদ থাকার  আহবান জানান এবং ইউনিয়নবাসীসহ সবাই ঈদের শুভেচ্ছা ও ঈদ মোবারক।
সিলেটভিউ২৪ডটকম/২৪ মে ২০২০/এআরএস/এসএইচ

শেয়ার করুন

আপনার মতামত দিন