আজ বুধবার, ০৮ জুলাই ২০২০ ইং

অতিরিক্ত জেলা প্রশাসক হিসেবে পদোন্নতি পেলেন জুড়ীর ইউএনও

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৬-০১ ২২:৫৬:৩৪

জুড়ী প্রতিনিধি ::  জুড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা অসীম চন্দ্র বনিক অতিরিক্ত জেলা প্রশাসক হিসেবে পদোন্নতি পেয়েছেন। তাঁর নতুন কর্মস্থল চাঁদপুর জেলা।

আজ সোমবার (১ জুন ২০২০) জনপ্রশাসন মন্ত্রণালয় (মাঠ প্রশাসন-২ শাখা)-এর সিনিয়র সহকারী সচিব শেখ রাসেল হাসান কর্তৃক স্বাক্ষরে ২ জন অতিরিক্তি জেলা প্রশাসক ও ৫ জন উপজেলা নির্বাহী অফিসারসহ ৭ কর্মকর্তাকে পদায়ন/বদলির প্রজ্ঞাপন জারী করা হয়। অতিরিক্ত জেলা প্রশাসক হিসেবে বদলিকৃত কর্মকর্তাগণকে পদায়িত জেলায় অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেটের ক্ষমতা অর্পণ করা হয়। জনস্বার্থে জারীকৃত এ আদেশ অবিলস্বে কার্যকর হবে বলে প্রজ্ঞাপনে  বলা  হয়।

ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী, ২৯তম বিসিএস ক্যাডারের এ কর্মকর্তা ২০১১ সালের ১ আগস্ট কিশোরগঞ্জ জেলা প্রশাসক কার্যালয়ে সহকারী কমিশনার হিসেবে কর্মজীবন শুরু করেন। সেখান থেকে ২০১৪ সালে সিলেটের বিয়ানীবাজার উপজেলায় সহকারী কমিশনার (ভূমি) হিসেবে যোগদেন। ২০১৬ সালে যোগদান করেন মৌলভীবাজার জেলা প্রশাসক কার্যালয়ে। ২০১৭ সালের ২ অক্টোবর উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসেবে যোগদেন জুড়ী উপজেলায়। ৩২ মাসের অধিক সময় ধরে তিনি জুড়ীতে কর্মরত। এ সময়ে সৃষ্টিশীল কর্মের মাধ্যমে তিনি জুড়ীবাসীর মন জয় করতে সক্ষম হন।

সবার দোয়া/আশির্বাদ কামনা করে এক প্রতিক্রিয়ায় অসীম চন্দ্র বনিক বলেন, ‘কর্মকালে জুড়ীবাসীর আন্তরিক সহযোগিতা পেয়েছি। দায়িত্ববোধ থেকে সার্বিক বিষয়ে সর্বোচ্চ ভূমিকা রাখার চেষ্টা করেছি। উচ্চ সিদ্ধান্ত গ্রহণ প্রক্রিয়ায় বড় পরিসরে কাজ করার সুযোগ হয়েছে’।

সিলেটভিউ২৪ডটকম/১ জুন ২০২০/মঞ্জুর/ জুনেদ


শেয়ার করুন

আপনার মতামত দিন