আজ বুধবার, ০৮ জুলাই ২০২০ ইং

কুলাউড়ায় নৈশপ্রহরীসহ ক‌রোনা আক্রান্ত আরও ৭জন

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৬-০৩ ২১:৪৪:১৮

শা‌কির আহমদ, কুলাউড়া :: মৌলভীবাজা‌রের কুলাউড়া উপজেলায় নতুন ক‌রে আরও ৭ জন ব্য‌ক্তির কো‌ভিড-১৯ রি‌পোর্ট পজে‌টিভ এ‌সে‌ছে। আক্রান্ত সক‌লের বয়স ২২ থে‌কে ৬০ বছ‌রের ম‌ধ্যে।

বুধবার (৩ জুন) সন্ধ্যায় তথ্য‌টি নি‌শ্চিত ক‌রে‌ছেন কুলাউড়া উপ‌জেলা স্বাস্থ্য, প‌রিবার ও প‌রিকল্পনা কর্মকর্তা ডা. ‌মো. নুরুল হক। তি‌নি জানান, ঢাকার শে‌রে বাংলা রো‌ডস্থ ন্যাশনাল ইন্স‌টি‌টিউট অব ল্যাব‌রেট‌রি মে‌ডি‌সিন এণ্ড রেফা‌রেল সেন্টার থে‌কে রি‌পোর্টগু‌লো প‌জে‌টিভ আ‌সে।
কুলাউড়া উপ‌জেলা স্যা‌নিটারী ইন্স‌পেক্টর জসীম উ‌দ্দিন আহ‌মেদ ব‌লেন, গত ৩০ মে ১৫ জন ও ১ জুন ১৮ জন মোট ৩৩ জন ব্য‌ক্তির ক‌রোনা স‌ন্দে‌হে নমুনা সংগ্রহ ক‌রে পরীক্ষার জন্য ঢাকায় পাঠা‌নো হয়। এর ম‌ধ্যে ৩০ মে তা‌রি‌খের রি‌পোর্টে ৪ জ‌নের এবং ১ জুন তা‌রি‌খের রি‌পো‌র্টে ৩ জ‌নের রি‌পোর্ট প‌জে‌টিভ এ‌সে‌ছে।
তাঁদের ম‌ধ্যে দুই জন (বয়স ৬০ ও ৪৮) কুলাউড়া পৌর শহ‌রের মাগুরার বা‌সিন্দা। বা‌কি সক‌লের বা‌ড়ি যথাক্র‌মে কর্মধা ইউনিয়নের ভাণ্ডারী এলাকার ১জন (বয়স ৩৫), কাদিপুরের কৌলার‌শি এলাকার ১জন (বয়স ২২), হাজীপুরের কেওলাকা‌ন্দি ১জন (বয়স ৩১), ব্রাহ্মণবাজারের লামাপাড়া এলাকার ১জন (বয়স ২৫) ও সাউথ ইস্ট ব্যাংকের নৈশপ্রহরী ১জন (বয়স ৪৬)।
এনিয়ে উপজেলায় আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ১৯ জনে। ত‌বে এরম‌ধ্যে ৮ জন ব্য‌ক্তি সুস্থ হ‌য়েছেন ব‌লে জানা গে‌ছে।
কুলাউড়া উপ‌জেলা স্বাস্থ্য, প‌রিবার ও প‌রিকল্পনা কর্মকর্তা ডা. নুরুল হক জানান, ‌কো‌ভিড-১৯ রি‌পোর্ট প‌জে‌টিভ ৭ জ‌নকে জানা‌নো হ‌য়ে‌ছে। সকল‌কে নিজ বা‌ড়ি‌তে আই‌সো‌লেশ‌নে থাকার জন্য প্র‌য়োজনীয় নি‌র্দেশনা প্রদান করা হ‌বে। এছাড়াও আক্রান্ত‌দের বাড়ি লকডাউনের প্রস্তুতি চলছে।
সিলেটভিউ২৪ডটকম/৩ জুন ২০২০/এসএ/এসএইচ

শেয়ার করুন

আপনার মতামত দিন