আজ শনিবার, ১১ জুলাই ২০২০ ইং

বড়লেখায় করোনায় আক্রান্তদের বাড়ি লকডাউন

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৬-০৬ ০১:১৯:১৮

নিজস্ব প্রতিবেদক, বড়লেখা:: মৌলভীবাজারের বড়লেখায় করোনাভাইরাসে আক্রান্ত দু'জনের বাড়ি লকডাউন করেছে উপজেলা প্রশাসন। শুক্রবার (৫ জুন) রাত সাড়ে দশটার দিকে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. শামীম আল ইমরানের নেতৃত্বে তাদের বাড়ি লকডাউন করা হয়। এসময় উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. রত্নদীপ বিশ্বাস ও থানার উপ-পরিদর্শক কৃষ্ণ মোহন দেবনাথ উপস্থিত ছিলেন। 

জানা গেছে, আক্রান্ত দুজন সম্পর্কে স্বামী-স্ত্রী। তাদের বাড়ি পৌরসভার বারইগ্রাম এলাকায়। তাদের উভয়ের মধ্যে করোনার উপসর্গ জ্বর-কাশি ছিল। আক্রান্ত স্বামীর বয়স ২৫ বছর আর স্ত্রীর ২০ বছর। গত ৩১ মে তাদের নমুনা সংগ্রহে করে ঢাকায় ল্যাবে পাঠানো হয়েছিল। শুক্রবার রাতে তাদের রিপোর্ট এসেছে। এতে তাদের করোনা শনাক্ত হয়েছে। বর্তমানে তারা বাড়িতে আইসোলোশনে রয়েছেন। তাদের দুজনের শারীরিক অবস্থা এখন অনেকটা ভালো রয়েছে। 

বড়লেখা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. রত্নদীপ বিশ্বাস জানান, স্বামী-স্ত্রীর উভয়ের মধ্যে করোনার উপসর্গ জ্বর-কাশি ছিল। গত ৩১ মে তাদের নমুনা সংগ্রহে করে ঢাকায় ল্যাবে পাঠানো হয়েছিল। আজ রাতে তাদের রিপোর্ট এসেছে। তবে তাদের দুজনের শারীরিক অবস্থা এখন ভালো রয়েছে। 

উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. শামীম আল ইমরান জানান, আক্রান্তদের বাড়ি লকডাউন করা হয়েছে। 

সিলেটভিউ২৪ডটকম/৬ জুন ২০২০/লাভলু

শেয়ার করুন

আপনার মতামত দিন