আজ শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ইং

জুড়ীতে ছাত্রলীগের দুই পক্ষের মধ্যে হামলা-পাল্টা হামলা

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৭-০৫ ০০:১৬:৪৯

জুড়ী প্রতিনিধি :: মৌলভীবাজারের জুড়ীতে ছাত্রলীগের দুই পক্ষের মধ্যে হামলা-পাল্টা হামলার ঘটনা ঘটেছে। এ ঘটনায় উপজেলা ছাত্রলীগ শহরে বিক্ষোভ মিছিল করে। ঘটনাটি শনিবার বিকাল ৫টায় ঘটেছে।

জুড়ী তৈয়বুন্নেছা খানম সরকারি কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি পরে ছাত্রলীগ থেকে বহিষ্কৃত এ আর সাজেদ অভিযোগ করেন, এদিন বিকাল ৫টায় ডাকঘর সড়কের কালীবাড়ী এলাকায় আমার এক জুনিয়র কর্মী নিয়াজুল ইসলাম নিজুর উপর উপজেলা ছাত্রলীগ সভাপতি সাহাব উদ্দিন সাবেলের নেতৃত্বে কয়েকজন হামলা চালায়। পরে বিজিবি ক্যাম্প চত্ত্বরে আমার কয়েকজনকর্মী সাবেলকে মারপিঠ করে।

এদিকে নিজুর উপর হামলার অভিযোগ মিথ্যা উল্লেখ করে উপজেলা ছাত্রলীগের সভাপতি সাহাব উদ্দিন সাবেল ও সাধারণ সম্পাদক ইকবাল ভূঁইয়া উজ্জ্বল বলেন, আমরা মোটর সাইকেল নিয়ে যাবার সময় কয়েকজন সন্ত্রাসী আমাদের গতিরোধ করে আমাদের উপর হামলা চালায়। সাবেলকে স্থানীয় হাসপাতালে নিয়ে চিকিৎসা দেয়া হয়।

এ ঘটনায় সাজেদ ও উজ্জ্বল উভয়েই মামলার প্রস্তুতি নিচ্ছেন বলে জানান।

প্রত্যক্ষদর্শীরা জানান, করোনার ভয়ানক পরিস্থিতিতে ছাত্রলীগের মারামারি, লাটিসোঠা নিয়ে মিছিল মানুষের মধ্যে আতঙ্ক ছড়িয়ে দেয়। রাতে পরিস্থিতি স্বাভাবিক হলেও এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে।

জুড়ী থানার অফিসার ইনচার্জ মো. জাহাঙ্গীর হোসেন সরদার বলেন, ছাত্রলীগের সভাপতি, সম্পাদকের উপর হামলার ঘটনা ঘটেছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে এনে শহরে পুলিশ মোতায়েন করা হয়েছে এবং মামলার প্রস্তুতি চলছে।

সিলেটভিউ২৪ডটকম/৫ জুলাই ২০২০/এমএএল/ডিজেএস

শেয়ার করুন

আপনার মতামত দিন