আজ শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ইং

শ্রীমঙ্গলে চাইল্ডফান্ড কোরিয়া ও এডুকো’র ত্রাণ বিতরণ

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৭-০৯ ১৮:৪৫:৫৭

শ্রীমঙ্গল সংবাদদাতা :: মৌলভীবাজারের শ্রীমঙ্গলে চাইল্ডফান্ড কোরিয়া’র অর্থায়নে ও এডুকো’র সহযোগিতায় ‘ইমার্জেন্সি রেন্সপন্স ফর দ্যা কোভিড-১৯ প্রজেক্টের’ আওতায় অসহায় গরীব পরিবারের মধ্যে ত্রাণ সামগ্রী বিতরণের উদ্বোধন করা হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে উপজেলার কালাপুর ইউনিয়নের হাওর পাড়ের বরুনা হাজীপুর ফয়জুর রহমান সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে এমসিডা এর আয়োজনে “আলোয়-আলো” প্রকল্পের আওতাভুক্ত ত্রাণ বিতরণের উদ্বোধনী অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী কর্মকর্তা নজরুল ইসলাম। 

চাইল্ডফান্ড কোরিয়া’র অর্থায়নে এডুকো বাংলাদেশের কারিগরী সহযোগিতায় শ্রীমঙ্গল ও কমলগঞ্জ উপজেলার ৪টি এনজিও সংস্থার মাধ্যমে দু’টি উপজেলার ৩০টি চা বাগান ও ২টি হাওর এলাকায় পর্যায়ক্রমে ৯ হাজার ২শ ৬৯টি পরিবারের মধ্যে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী ও ৩১৩টি পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী পর্যায়ক্রমে বিতরণ করা হবে।

এগুলোর মধ্যে শ্রীমঙ্গলে (এমসিডা)-২হাজার ৩৩০ টি, বিটিএস ২ হাজার ১৩৩ টি, আইডিয়া ২ হাজার ৫০০ ও কমলগঞ্জে প্রচেষ্টা ২ হাজার ৩০৬ টি পরিবারের মধ্যে  এসব ত্রাণ সামগ্রী পর্যায়ক্রমে বিতরণ করা হবে।

এসময় উপস্থিত ছিলেন- এমসিডা’র প্রধান নির্বাহী মো. তহিরুল ইসলাম মিলন ও সভাপতি মো. মিজানুর রহমান আলম, আলোয় আলো প্রজেক্ট কো অডিনেট মো. এমদাদুলহক ও সাংবাদিক সৈয়দ ছায়েদ আহমদ।


সিলেটভিউ২৪ডটকম/০৯ জুলাই ২০২০/এসআই/এসডি

শেয়ার করুন

আপনার মতামত দিন