আজ বুধবার, ০৫ অগাস্ট ২০২০ ইং

পূর্ব বিরোধের জের ধরে শমশেরনগর ইউপি সদস্য রুহেলের উপর হামলার অভিযোগ

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৭-১০ ০০:৫০:২৮

কমলগঞ্জ প্রতিনিধি :: মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার শমশেরনগরে পূর্ব বিরোধের জের ধরে ইউপি সদস্য রুহেল আহমদ চৌধুরীর উপর হামলার অভিযোগ। আহত অবস্থায় তাকে স্থানীয়রা উদ্ধার করে কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। বৃহস্পতিবার (৯ জুলাই) বিকাল ৩টায় শমশেরনগর বাজারের এয়ারপোর্ট রোডে এ ঘটনা ঘটছে। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে।

শমশেরনগর ইউপি সদস্য রুহেল আহমেদ চৌধুরী বলেন, মোটরসাইকেল মেরামতের জন্য শমশেরনগর এয়ারপোর্ট রোডে রিপন ইঞ্জিনিয়ারিং এর দোকানে যাওয়ার পর হঠাৎ মহিলা মেম্বারনী শারমিন চৌধুরী, তাঁর স্বামী ছালেক আহমদ ও ছেলে লায়েক আহমদ দা ও রড দিয়ে এলোপতাড়িভাবে আঘাত করে মাথা ও ডান হাতে দা দিয়ে কুপ মারে গুরুতর আঘাত করে। পরে আশপাশের লোকজন এসে আমাকে নিয়ে হাসপাতালে ভর্তি করেন।

শমশেরনগর ইউনিয়নের সংরক্ষিত মহিলা সদস্য শারমিন চৌধুরী জানান, ইউপি সদস্য এয়ারপোর্ট রোডে আমার বাসার সামনে এসে অকথ্য ভাষায় গালিগালাজ করে ধরে নিয়ে যাওয়ার হুমকি দেয়। এ সময় আমার ছেলে এসে প্রতিবাদ করে। এছাড়া হামলার কোন ঘটনা ঘটছে বলে আমার জানা নেই।

শমশেরনগর পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক (তদন্ত) অরুপ কুমার চৌধুরী বলেন, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। ঘটনার পর ঘটনাস্থলে গিয়ে আহতবস্থায় ইউপি সদস্য রুহেলকে চিকিৎসার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়েছে। তবে এখন পর্যন্ত এ ঘটনায় কেউ লিখিত অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে তদন্ত্রক্রমে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া করা হবে।

উল্লেখ্য, শমশেরনগর ইউনিয়নের সংরক্ষিত মহিলা সদস্য শারমিন চৌধুরীর ও ইউপি সদস্য রুহেল আহমেদ চৌধুরীর মাঝে বিরোধ সৃষ্টি হয়। এ বিষয়ে মহিলা ইউপি সদস্য থানায় নারী নির্যাতনের অভিযোগে একটি মামলা দায়ের করেন। ওই মামলায় সম্প্রতি রুহেল আহমদ চৌধুরী মৌলভীবাজার আদালত থেকে জামিন লাভ করেন।

সিলেটভিউ২৪ডটকম/১০ জুলাই ২০২০/জেএ/ডিজেএস

শেয়ার করুন

আপনার মতামত দিন