আজ শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ইং

জুড়ীতে অধিকাংশ সময় বিদ্যুৎ না থাকায় ইউএনও বিব্রত

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৭-১৩ ১৫:২১:২৫

জুড়ী প্রতিনিধি :: জুড়ীতে কোন রকম ঘোষণা ছাড়াই দিনের অধিকাংশ সময় বিদ্যুৎ না থাকায় নিজেই বিব্রত বলে জানান উপজেলা নির্বাহী কর্মকর্র্তা আল-ইমরান রুহুল ইসলাম।

সোমবার সকাল ১১টায় উপজেলা সভাকক্ষে তাঁর সভাপতিত্বে অনুষ্ঠিত উপজেলা আইনশৃঙ্খলা কমিটির মাসিক সভায় কমিটির বিভিন্ন সদস্যের জুুড়ীতে ঘন ঘন বিদু্যুৎ চলে যাওয়া সংক্রান্ত বক্তব্যের প্রেক্ষিতে তিনি এ মন্তব্য করেন বলে সভা সূত্রে জানা যায়।

তিনি বলেন, মেরামত কাজের জন্য বিদ্যুৎ বন্ধ রাখতে হলে সময় দিয়ে বিদ্যুৎ বিভাগ পূর্বেই মাইকিং করতে হবে।

সভায় আরো আলোচনা হয় যে, করোনাকালিন সময়ে সন্ধ্যা ৭টার পরে দোকান খোলা থাকলে কঠোরভাবে দমন করা হবে। বাজারে যানজট যাতে না হয় সেজন্য একসাথে বাজারে অটোরিকশা যেন না ঢুকে সে ব্যাপারে ব্যবস্থা নিতে হবে। শহরে নির্ধারিত সিএনজি ষ্ট্যান্ড না থাকায় বাজারের যানজট সমস্যার স্থায়ী সমাধান করা সম্ভব হচ্ছে না। এ জন্য একটি সিএনজি স্ট্যান্ড স্থাপন অতিব গুরুত্বপূর্ন।

সভায় বক্তব্য রাখেন- উপজেলা পরিষদ চেয়ারম্যান বীরমুক্তিযোদ্বা এম এ মোঈদ ফারুক, জুড়ী থানার অফিসার ইনচার্জ মো. জাহাঙ্গীর হোসেন সরদার, উপজেলা ভাইস চেয়ারম্যান রিংকু রঞ্জন দাস, তৈয়বুননেছা খানম সরকারি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ ফরহাদ আহমদ, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স-এর আবাসিক মেডিকেল অফিসার ডা. শহীদুল আমিন, পশ্চিম জুড়ী ইউপি চেয়ারম্যান শ্রীকান্ত দাশ, জায়ফরনগর ইউপি চেয়ারম্যান  মাছুম রেজা, পূর্বজুড়ী ইউপি চেয়ারম্যান সালেহ উদ্দিন আহমদ, সাগরনাল ইউপি চেয়ারম্যান এমদাদুল ইসলাম লিয়াকত, উপজেলা দূর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি মো. তাজুল ইসলাম, জুড়ী রেঞ্জ কর্মকর্তা এনামুল হক, উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি ইসহাক আলী, উপজেলা যুবলীগ সভাপতি মামুনুর রশিদ সাজু, জুড়ী উপজেলা প্রেসক্লাব সভাপতি সিরাজুল ইসলাম, সাধারণ সম্পাদক মো. তাজুল ইসলাম, কামিনীগঞ্জ বাজার ব্যবসায়ী কল্যাণ সমিতির সভাপতি কামাল হোসেন।

উপস্থিত ছিলেন- উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান রনজিতা শর্মা, উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মন্তোষ দেবনাথ, মহিলা অফিসের সুজাউদ্দৌলা, বিজিবি জুড়ী ক্যাম্পের শহীদ, আওয়ামী লীগ নেতা জাহাঙ্গীর আলম, ভবানীগঞ্জ বাজার পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক এম এ মহসিন মুহিন, আনসার ভিডিপি উপজেলা কমান্ডার সাইফুর রহমান প্রমুখ।


সিলেটভিউ২৪ডটকম/১৩ জুলাই ২০২০/এমএএল/এসডি

শেয়ার করুন

আপনার মতামত দিন