আজ বৃহস্পতিবার, ০১ অক্টোবর ২০২০ ইং

মাদকমুক্ত জুড়ী গড়ার প্রত্যয় ব্যক্ত করলেন নবাগত ওসি

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৮-০৮ ২১:৩৯:০০

জুড়ী প্রতিনিধি :: মাদকমুক্ত জুড়ী থানা গড়ার প্রত্যয় ব্যক্ত করেছেন জুড়ী থানার নবাগত ওসি সঞ্জয় চক্রবর্তী। শনিবার রাত ৮টায় ওসির কার্যালয়ে জুড়ী উপজেলা প্রেসক্লাব নেতৃবৃন্দের সাথে মতবিনিময় সভায় এ প্রত্যয় ব্যক্ত করেন তিনি।

এ সময় জুড়ী থানার ওসি (তদন্ত) আমিনুল ইসলাম, উপজেলা প্রেসক্লাব সভাপতি ও দৈনিক আমাদের সময় প্রতিনিধি সিরাজুল ইসলাম, সাবেক সভাপতি ও দৈনিক যুগান্তর প্রতিনিধি মঞ্জুরে আলম লাল, সাধারণ সম্পাদক ও দৈনিক ইনকিলাব প্রতিনিধি মো. তাজুল ইসলাম, সাবেক সাধারণ সম্পাদক ও দৈনিক মানবজমিন প্রতিনিধি ফখরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক ও দৈনিক আমাদের অর্থনীতি প্রতিনিধি এম. রাজু আহমেদ, অর্থ সম্পাদক ও দৈনিক ইত্তেফাক সংবাদদাতা কামরুল হাসান নোমান, মৌমাছিকণ্ঠ প্রতিনিধি বদরুল ইসলাম, একাত্তরের কথা প্রতিনিধি আল আমিন আহমদ, দেশেরপত্র প্রতিনিধি শাহআলম প্রমুখ উপস্থিত ছিলেন।

ওসি সঞ্জয় চক্রবর্তী জুড়ীর গণমাধ্যমকর্মীদের সার্বিক সহযোগিতা কামনা করে বলেন, মাদকের বিষয়ে প্রধানমন্ত্রীর জিরো টলারেন্স ঘোষণা রয়েছে। দেশকে মাদকমুক্ত করতে সরকার কাজ করছে। জুড়ীতে মাদকের বিষয়ে পুলিশ কোন ছাড় দেয়া হবে না বলে তিনি উল্লেখ করেন। তিনি বলেন, আগের চেয়ে পুলিশ এখন অনেক মানবিক। আইনশৃঙ্খলার পাশাপাশি মানবিক কাজও পুলিশ করে যাচ্ছে। জুড়ীতে অসহায় মানুষের কল্যাণে কাজ করার কথাও বলেন তিনি। বিশেষ করে আমার কর্মকালে জুড়ীর অসহায়, খেটে খাওয়া, সুবিধাবঞ্চিত মানুষদের সর্বোচ্চ আইনি সহায়তা দেয়ার চেষ্টা করব। তিনি বলেন, অহেতুক কোন মানুষ হয়রানি হবে না।  

সিলেটভিউ২৪ডটকম/ ৮ আগস্ট২০২০/ মঞ্জুর/ জুনেদ 

শেয়ার করুন

আপনার মতামত দিন