আজ শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ইং

কুলাউড়ায় আজমল আলী শামীমের মৃত্যুবার্ষিকীতে যুবদলের দোয়া ও আলোচনা

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৯-২৬ ১৬:৫৯:৪৩


নিজস্ব প্রতিবেদক,
কুলাউড়া :: কুলাউড়া উপজেলা যুবদলের উদ্যোগে প্রয়াত যুবদল নেতা আজমল আলী শামীমের দ্বিতীয় মৃত্যু বার্ষিকী উপলক্ষ্যে দোয়া ও আলোচনা সভার আয়োজন করা হয়েছে। সভায় প্রয়াত এই যুবদল নেতাকে পরিকল্পিত হত্যা করা হয়েছে দাবি করে এর সুষ্ঠু তদন্তের দাবি জানিয়েছেন উপস্থিত নেতৃবৃন্দরা।

২৫ সেপ্টেম্বর (শুক্রবার) বিকাল ৩ টার দিকে উপজেলার গাজিপুরের আদাআদি মোকাম প্রাঙ্গণে কর্মসূচি পালিত হয়।

কুলাউড়া উপজেলা যুবদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক কাওছার আহমদ নিপারের সঞ্চালনায় এবং আহ্বায়ক জুবের খানের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য দেন মৌলভীবাজার জেলা যুবদলের সভাপতি ও কেন্দ্রীয় যুবদলের সহ-সাংগঠনিক সম্পাদক জাকির হোসেন উজ্জ্বল।

তিনি বলেন, ‘বৈরী আবহাওয়া উপেক্ষা করে নেতাকর্মীরা এতদূর এসেছেন শুধুমাত্র শামীম ভাইয়ের সাথে আত্মার সম্পর্ক থাকার কারনে। আমরা জেলা যুবদল আপনাদের আবেগের সাথে একাত্মতা পোষণ করে পাশে থাকার ব্যাত্যয় প্রকাশ করছে। শামীম ভাইয়ের মৃত্যু হত্যা না হাতির আক্রমনে মৃত্যু তা সময় প্রমান করবে। তবে আমরা মনে করি, শামীম ভাইকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে।

এসময় বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা যুবদলের সাধারণ সম্পাদক এম. এ. মোহিত। তিনিও আজমল আলী শামীমের মৃত্যুকে হত্যা দাবি করে বলেন, ‘এই হত্যা রহস্য উন্মোচনের জন্য সব ধরণের চেষ্টা জেলা যুবদল করবে।’

এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জেলা যুবদলের সহ সাংগঠনিক সম্পাদক হাফেজ আহমদ মাহফুজ, কুলাউড়া উপজেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক মনজুর আলম চৌধুরী খোকন, যুগ্ম আহ্বায়ক আব্দুল মুহিত বাবলু, পৌর যুবদলের আহ্বায়ক এম. ফয়েজ উদ্দিন, উপজেলা যুগ্ম আহ্বায়ক মোস্তফা মাহমুদ, পৌর যুবদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক মুসা আহমেদ সুয়েট, উপজেলা স্বেচ্ছাসেবক দল নেতা গিয়াস উদ্দিন মোল্লা প্রমুখ।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জেলা যুবদলের সহ সভাপতি এম. এ জলিল, সহ-সাংগঠনিক সম্পাদক শাহান পারভেজ সিপন, সহ-সাহিত্য বিষয়ক সম্পাদক দেলোয়ার হোসেন, সদস্য উজ্জ্বল আহমেদ, কুলাউড়া উপজেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক আব্দুর রহিম আলো, পৌর যুবদলের যুগ্ম আহ্বায়ক শেখ সুমন, যুবদলের সদস্য মোক্তার আহমদ, ফারুক আহমদ, রিয়াজ আহমদ, কৃষক দলের আহ্বায়ক শোয়েব আহমদ চৌধুরী, যুগ্ম আহ্বায়ক আজিজুর রহমান বেলাল প্রমুখ।

এর আগে বাদ জুমআ’ পৌর শহরের উত্তর বাজার মসজিদের পাশে অবস্থিত প্রয়াত আজমল আলী শামীমের কবর জিয়ারত করেন উপজেলা ও পৌর যুবদলের নেতৃবৃন্দ।

@

শেয়ার করুন

আপনার মতামত দিন