আজ শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ ইং

এমসি ছাত্রাবাসে গণধর্ষণের প্রতিবাদে মৌলভীবাজারে ছাত্র মজলিসের মানববন্ধন

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৯-২৯ ১৮:২৫:১২

নিজস্ব প্রতিবেদক, মৌলভীবাজার :: এমসি কলেজের ছাত্রাবাসে স্বামীকে আটকে রেখে স্ত্রীকে গণধর্ষণের প্রতিবাদে মৌলভীবাজারে মানববন্ধন করেছে বাংলাদেশ ইসলামী ছাত্র মজলিস জেলা শাখা।

মঙ্গলবার বিকেলে মৌলভীবাজার প্রেসক্লাবের সম্মুখে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

মানববন্ধন শেষে সমাবেশে ছাত্র মজলিসের জেলা সভাপতি হাসান আহমদ খানের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন খেলাফত মজলিসের জেলা সভাপতি মাওলানা আহমদ বিল্লাল।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন- খেলাফত মজলিসের জেলা যুগ্ম সম্পাদক মাহফুজুল ইসলাম, খেলাফত মজলিসের শহর সভাপতি কাজী হারুনুর রশীদ, ছাত্র মজলিসের সাবেক শহর সভাপতি ইমাদ উদ্দিন, ছাত্র মজলিসের শহর সেক্রেটারি সাব্বির আহমদ।

বক্তব্য মাওলানা আহমদ বিল্লাল বলেন, দেশে যেভাবে প্রতিনিয়ত মা-বোনরা ধর্ষণের শিকার হচ্ছেন যদি ওই সব ধর্ষণকারীকে রাজনৈতিক কোন পরিচয় বিচার বিবেচনা না করে গ্রেপ্তার করে আইনের আওতায় এনে কঠোর শাস্তির বিধান করা যেত; তাহলে একদিন দেশ থেকে আস্তে আস্তে ধর্ষণকারীর সংখ্যা কমে যেতো। কিন্তু প্রকৃত বিচার না হ‌ওয়ায় এর সংখ্যা দিন দিন বেড়েই চলেছে।সিলেটের ঐহিত্যবাহী বিদ্যাপীঠ এমসি কলেজে বেড়াতে আসা নবদম্পতিদের মধ্যে স্বামীকে বেঁধে রেখে স্ত্রীকে গণধর্ষণের ঘটনায় জড়িতদের দ্রুত গ্রেপ্তার করে দৃষ্টান্তমূলক শাস্তি প্রদানের জন্য সরকারের নিকট দাবি জানান তিনি।

মানববন্ধন ও সমাবেশ শেষে দেশ ও জাতির কল্যাণে বিশেষ মোনাজাত অনুষ্ঠিত হয়।‌


সিলেটভিউ২৪ডটকম/২৯ সেপ্টেস্বর ২০২০/এএফএন/এসডি

শেয়ার করুন

আপনার মতামত দিন