আজ বৃহস্পতিবার, ০২ মে ২০২৪ ইং

বড়লেখায় উপজেলা পুষ্টি সমন্বয় কমিটির সভা

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-১১-২৬ ১৬:১১:৫২

নিজস্ব প্রতিবেদক, বড়লেখা :: 'খাদ্যের কথা ভাবলে; পুষ্টির কথা ভাবুন’ এই স্লোগানে মৌলভীবাজারের বড়লেখায় উপজেলা পুষ্টি সমন্বয় কমিটির সভা হয়েছে। বৃহস্পতিবার (২৬ নভেম্বর) দুপুরে উপজেলা পরিষদ সভাকক্ষে উপজেলা প্রশাসন ও স্বাস্থ্য কমপ্লেক্স যৌথভাবে এই সভার আয়োজন করে। এতে সহযোগিতা করে বেসরকারি সংস্থা সেন্টার ফর ন্যাচারাল রিসোর্স স্টাডিজ (সিএনআরএস) সূচনা।

সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. শামীম আল ইমরান। এতে সূচনার পুষ্টি কর্মকর্তা আল-আমিনের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য দেন বড়লেখা উপজেলা পরিষদ চেয়ারম্যান সোয়েব আহমদ।  স্বাগত বক্তব্য দেন সূচনার উপজেলা সমন্বয়কারী সৈয়দ আব্দুস সামাদ।

অন্যদের মধ্যে বক্তব্য দেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান  মুহাম্মদ তাজ উদ্দিন, স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. রত্নদীপ বিশ্বাস, প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. আমিনুল ইসলাম,  উপজেলা কৃষি কর্মকর্তা দেবল সরকার, ইউপি চেয়ারম্যান নসিব আলী ও ময়নুল হক, শিক্ষক বদরুল ইসলাম, সিনিয়র সাংবাদিক আব্দুর রব,  মিজানুর রহমান, সিলেটের ডাকের স্টাফ রিপোর্টার সাদেক আহমদ আজাদ, সূচনার ম্যানেজার কো-অডিনেশন ও সেভ দ্যা চিলড্রেনের মৌলভীবাজার প্রতিনিধি কাজী আলম প্রমুখ।


সিলেটভিউ২৪ডটকম / ২৬ নভেম্বর, ২০২০ / লাভলু / ডালিম

শেয়ার করুন

আপনার মতামত দিন