আজ শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ ইং

যুবকের হাতের আঙুল কর্তন ও পা ভাঙলেন শ্বশুর বাড়ির লোকজন

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২১-০১-১৪ ১৮:৪৬:০১

নিজস্ব প্রতিবেদক, বড়লেখা (মৌলভীবাজার) :: মৌলভীবাজারের বড়লেখায় জায়গা সংক্রান্ত বিরোধের জের ধরে শ্বশুর বাড়ির লোকজনের বিরুদ্ধে সাবুল আহমদ ছাদ (৩৫) নামে এক যুবকের হাতের চারটি আঙুল কেটে দেওয়ার অভিযোগ ওঠেছে। শুধু তাই নয়, তার একটি পাও ভেঙে দেওয়া হয়েছে। গত শুক্রবার (৮ জানুয়ারি) সকালে উপজেলার দক্ষিণভাগ উত্তর ইউনিয়নের গৌরনগর এলাকায় এই ঘটনা ঘটে।

সিলেট ওসমানী মেডিকেল হাসপাতালে দুদিন চিকিৎসা নিয়ে বর্তমানে ছাদ বাড়িতে বিছানায় অসহ্য যন্ত্রণায় কাতরাচ্ছেন। ঘটনার দিনই আহত ছাদের স্ত্রী জাহানারা বেগম চাচাতো ভাই সামছুল ইসলামসহ ৮ জনের নামোল্লেখ করে বড়লেখা থানায় লিখিত অভিযোগ করেছেন। এই ঘটনায় পুলিশ এখনও পর্যন্ত অভিযুক্ত কাউকে গ্রেফতার করতে পারেনি।

লিখিত অভিযোগ সূত্রে জানা গেছে, উপজেলার দক্ষিণভাগ উত্তর ইউনিয়নের বড়খলা গ্রামের সাবুল আহমদ ছাদের সঙ্গে পাশের গৌরনগর গ্রামের চাচা শ্বশুর নূর আলী ও তার  ছেলে সামছুল ইসলাম গংদের সঙ্গে জায়গা সংক্রান্ত বিষয় নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলছে। ঘটনার দিন সকাল আটটার দিকে সাবুল আহমদ ছাদের স্ত্রী জাহানারা বেগম সন্তানদের নিয়ে শ্বশুর বাড়ি যাচ্ছিলেন। পথেমধ্যে চাচাতো ভাই সামছুল ইসলাম গংরা তার ওপর হামলা চালায়। খবর পেয়ে জাহানারার স্বামী ছাদ স্ত্রীকে বাঁচাতে ছুটে আসেন।

এসময় বিবাদীরা দা ও রড দিয়ে তার ওপর হামলা চালায়। তাকে হত্যার উদ্দেশ্যে দা দিয়ে মাথায় কোপ দিলে তার ডান হাতে লেগে চারটি আঙুল কেটে যায়। পরে তিনি মাটিতে পড়ে যান। তখন রড দিয়ে তার হাত-পাসহ শরীরের বিভিন্নস্থানে আঘাত করা হয়। এতে তার বাম পা ভেঙে যায়। আহত অবস্থায় স্বজনরা ছাদকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় কর্তব্যরত চিকিৎসক তাকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। সেখানে দুদিন চিকিৎসা দিয়ে করোনাভাইরাস সংক্রমণের আশঙ্কায় চিকিৎসকরা ছাদকে বাড়িতে পাঠিয়ে দেন। বর্তমানে ছাদ বাড়িতে বিছানায় অসহ্য যন্ত্রণায় কাতরাচ্ছেন।

আহত সাবুল আহমদ ছাদের স্ত্রী জাহানারা বেগম বলেন, আমার চাচাতো ভাইদের সঙ্গে আমার স্বামী (ছাদের) জায়গা নিয়ে দীর্ঘদিন থেকে বিরোধ চলছে। ঘটনার দিন আমি আমার বাবার বাড়ি যাওয়ার পথে আমার চাচাতো ভাইয়েরা আমাদের ওপর হামলা করে। খবর পেয়ে আমার স্বামী আমাকে বাঁচাতে এলে আমার চাচাতো ভাইয়েরা তাকে দা দিয়ে তার হাতের চারটি আঙুল কেটে দিয়েছে। এছাড়াও রড দিয়ে পিটিয়ে তার বাম পাও ভেঙে দিয়েছে। তাকে (ছাদকে) উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে দুদিন চিকিৎসা দিয়ে করোনা ভাইরাসের কারণে ডাক্তাররা তাকে বাড়িতে পাঠিয়ে দিয়েছেন। এখন তিনি হাত ও পায়ের যন্ত্রণায় বিছানায় সারারাত কাতরাচ্ছেন। এঘটনায় থানায় অভিযোগ করেছি। কিন্তু পুলিশ এখনও পর্যন্ত কাউকে গ্রেফতার করতে পারেনি।  

এ ব্যাপারে বড়লেখা থানার উপপরিদর্শক (এসআই) ইয়াকুব আলীর মুঠোফোনে বৃহস্পতিবার (১৪ জানুয়ারি) বিকেলে যোগাযোগ করা হলে তিনি বলেন, জায়গা নিয়ে বিরোধের জের ধরে শ্বশুর বাড়ির লোকজন এক যুবককে মারধর করে তার হাতের আঙুল কেটে দিয়েছে এবং একটি পা ভেঙে দিয়েছে বলে অভিযোগ পেয়েছি। বিষয়টি তদন্ত করে অভিযুক্তদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।  


সিলেটভিউ২৪ডটকম / এজেএল / ডালিম-১৭

শেয়ার করুন

আপনার মতামত দিন