আজ শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ ইং

কুলাউড়ায় দুই সন্তান নিয়ে গৃহবধু লাপাত্তা, হণ্যে হয়ে খোঁজছেন স্বামী

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২১-০১-২১ ১৯:৪৯:০১

নিজস্ব প্রতিবেদক, কুলাউড়া :: ডাক্তার দেখানোর কথা বলে কুলাউড়ার ভূকশীমইল ইউনিয়নে স্বামীর বাড়ি থেকে দুই মেয়েকে নিয়ে বের হন শাহীনা আক্তার (৩৪) নামে এক গৃহবধু। এরপর থেকে তিনি আর বাড়ি ফেরেন নি। অনেক খোঁজাখুঁজির পর তাদের না পেয়ে এর একদিন পর ২০ জানুয়ারি বুধবার কুলাউড়া থানায় নিখোঁজ ডায়রী করেছেন শাহীনার স্বামী ইসমাইল হোসেন সবুজ। 


এর আগেও শাহীনা একইভাবে নিরুদ্দেশ ছিলেন ৩ মাস। ওই সময়ও থানায় নিখোঁজ ডায়রী করেছিলেন সবুজ। একদিন নিজে নিজে স্বামীর বাড়িতে ফিরে আসেন শাহীনা। এনিয়ে স্ত্রীর বিভিন্ন কর্মকাণ্ডে অতিষ্ট হয়ে ৩টি সাধারণ ডায়রী করেছেন সবুজ।

নিখোঁজ ডায়রী (নং ৮০৯ তাং ২০/০১/২১) থেকে জানা যায়, ডাক্তার দেখানোর কথা বলে দুই মেয়ে জাহানারা আক্তার মীম (১২), ফাতেমা আক্তার মৌ (৯)-কে নিয়ে গত মঙ্গলবার বাড়ি থেকে বের হন শাহীনা। পরে আর বাড়িতে ফিরে যাননি। তার ব্যবহৃত মোবাইল সিমটিও বন্ধ রয়েছে।

শাহিনার স্বামী ইসমাইল হোসেন সবুজ অভিযোগে উল্লেখ করেন, গত বছরের ২ মার্চ একইভাবে এক মেয়েকে নিয়ে লাপাত্তা হয়েছিলেন। ৩ মাস পর নিজে নিজে বাড়ীতে ফিরে আসেন। লাপাত্তা হওয়ার ৩ মাস পর ফিরে এসে আমার স্ত্রী পূনরায় ঝগড়া বিবাদ ও পারিবারিক অশান্তির সৃষ্টি করে। তিনি পরিবারের কারও কথাবার্তা শুনেন না। নিজের খেয়াল খুশিমতো চলেন। নিখোঁজ হওয়ার পর কুলাউড়া থানায় তিনি জিডি (নং ২০১ তাং ০৪/০৩/২০) করেন।

এছাড়া গত ১০ জানুয়ারি শাহিনা আক্তার ৯৯৯ এ কল করে থানায় স্বামীর বিরুদ্ধে অভিযোগ করেন। পুলিশ সাথে সাথে বাড়িতে গিয়ে অভিযোগের কোন সত্যতা পায়নি। ফলে বাধ্য হয়ে স্বামী সবুজ স্ত্রীর শাহিনার বিরুদ্ধে জিডি (নং ৪৩৬ তাং ১১/০১/২১) দায়ের করেন।

ইসমাইল হোসেন সবুজ জানান, তিনি স্ত্রীর অমানুষিক নির্যাতনে অতিষ্ট। কেবল সন্তানের জন্য স্ত্রীর সাথে সম্পর্ক রাখতে হচ্ছে। 

এ ব্যাপারে কুলাউড়া থানার অফিসার ইনচার্জ বিনয় ভূষণ রায় জানান, ঘটনার তদন্ত চলছে।

সিলেটভিউ২৪ডটকম/২১জানুয়ারি২০২১/শাকির

@

শেয়ার করুন

আপনার মতামত দিন