আজ বুধবার, ১৪ এপ্রিল ২০২১ ইং

সাংবাদিক মুজাক্কির হত্যার প্রতিবাদে জুড়ীতে মানববন্ধন

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২১-০৩-০১ ১৭:১৮:২৩

জুড়ী প্রতিনিধি :: নোয়াখালীর কোম্পানীগঞ্জে দৈনিক বাংলাদেশ সমাচার ও বার্তাবাজার প্রতিনিধি সাংবাদিক বুরহান উদ্দিন মুজ্জাকির হত্যার প্রতিবাদে মৌলভীবাজারের জুড়ীতে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

সোমবার সকাল ১১টায় জুড়ী জাঙ্গিরাই ত্রিমোহনীতে জুড়ীতে কর্মরত সাংবাদিকবৃন্দ এ কর্মসূচী পালন করেন।

জুড়ী উপজেলা প্রেসক্লাব সভাপতি সিরাজুল ইসলামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. তাজুল ইসলামের পরিচালনায় মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন- উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রিংকু রঞ্জন দাশ, উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি ও মক্তদীর বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ইসহাক আলী, জুড়ী উপজেলা প্রেসক্লাবের সাবেক সভাপতি ও যুগান্তর প্রতিনিধি মঞ্জুরে আলম লাল, প্রথম আলো প্রতিনিধি কল্যাণ প্রসূন চন্দ্র চন্দ চম্পু, মানবজমিন প্রতিনিধি ফখরুল ইসলাম, রত্না চা বাগান সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল আজিজ, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের যুগ্ম আহবায়ক মাহবুব আলম জলিল, সংবাদকর্মী হারিস মোহাম্মদ, এম. রাজু আহমেদ, কামরুল হাসান নোমান, জাফর ইমামী সায়েম, জহিরুল ইসলাম সরকার, মনিরুল ইসলাম, কামরুল হোসাইন পলাশ, শাহ আলম, আল আমিন আহমদ, শামীম আহমদ, আশরাফ উদ্দিন, মুজিবুর রহমান, সাইফুর রহমান প্রমুখ।

বক্তারা সাংবাদিক মুজাক্কির হত্যাসহ সারাদেশে সাংবাদিক নির্যাতন-হত্যার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান এবং জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন।



সিলেটভিউ২৪ডটকম/এমএএল/এসডি-৪

শেয়ার করুন

আপনার মতামত দিন