আজ শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ ইং

বাবলি নিখোঁজের নেপথ্যে কী টিকটক তারকা?

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২১-০৩-০৯ ১৪:২৮:৫৩

নিজস্ব প্রতিবেদক : মৌলভীবাজারের শমশেরনগর চা বাগান থেকে বাবলি নেপালি (১৩) নামের এক কিশোরী নিখোঁজ হয়েছেন। তিনি শমশেরনগর চা বাগানের লক্ষন বাহাদুরের মেয়ে। তবে একটি সূত্র জানায়, বাবলি কোথায় হারিয়ে যায়নি। সে নিজেই পালিয়ে গেছে টিকটক তারকা তার প্রেমিক নজরুলের সাথে। নিখোঁজের ঘটনায় কিশোরীর চাচাতো ভাই কমলগঞ্জ থানায় গত ৫ মার্চ কমলগঞ্জ থানায় সাধার ডায়রি নং (২৫৮) দায়ের করেন। এদিকে নিখোঁজ কিশোরী তার বোন জামাইসহ পরিবারের সদস্যদের সাথে ইমোতে যোগাযোগ অব্যাহত রেখেছে।

জানা যায়,গত ৩ মার্চ কিশোরী বাবলি ঢাকা থেকে মৌলভীবাজারের শমশেরনগর চা বাগানের বাড়িতে আসেন। পরদিন ৪ মার্চ বেলা ৩টার দিকে পরিবারের কাউকে কিছু না বলে সে কোথায় চলে যায়। পরবর্তীতে সে আর বাড়িতে ফিরেনি।   

বিষয়টি নিশ্চিত করেন সাধারণ ডায়রির তদন্ত কর্মকর্তা এসআই শাহ আলম। তিনি বলেন, কিশোরী নিখোঁজের ঘটনায় থানায় সাধারণ ডায়রি করেছেন তার চাচাতো ভাই। পুলিশ প্রযুক্তির সহায়তায় কিশোরীকে উদ্ধার করার জন্য কাজ করে যাচ্ছে। যতটুকু জেনেছি কিশোরী তার পরিবারের সাথে যোগাযোগ করে জানিয়েছে সে ভালো আছে তাকে নিয়ে কোন চিন্তা না করতে।

সূত্র জানায়, মা-বাবা ঢাকায় চাকরি করার সুবাধে কিশোরী বাবলি প্রায় দেড় বছর থেকে ঢাকা বসবাস করে আসছে। সে ঢাকার একটি স্কুলের ৭ম শ্রেণীর ছাত্রী। ঢাকায় অবস্থানকালিন নিখোঁজ কিশোরী বাবলি নেপালি টিকটক তারকা নজরুল নামের এক যুবকের সাথে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েন। একাধিকবার নজরুলের সাথে বাবলির দেখাও হয়। স্কুল অনলাইনে ক্লাসের কথা বলে মোবাইল ফোনের মাধ্যমে কিশোরী বাবলি টিকটক তারাকা নজরুলের সাথে ভিডিও কলের মাধ্যমে কথা বলতেন।  

সিলেট ভিউ ২৪ ডটকম/পিটি-৫

শেয়ার করুন

আপনার মতামত দিন