আজ রবিবার, ২৩ জুন ২০২৪ ইং

শ্বশুরবাড়ি বেড়াতে এসে শিশুকে ধর্ষণচেষ্টা! জামাই গ্রেপ্তার

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২১-০৫-৩০ ১৮:১৭:০৯

সিলেটভিউ ডেস্ক :: গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার সর্বানন্দ ইউনিয়নের দক্ষিণ সাহাবাজ গ্রামে শিশুকে (৮) ধর্ষণচেষ্টার অভিযোগে কৃষক মোজাফফ হোসেনকে গ্রেপ্তার করেছে পুলিশ। আজ রবিবার মোজাফফরকে জেল হাজতে পাঠানো হয়েছে। মোজাফফর উপজেলার ধোপাডাঙ্গা ইউনিয়নের পশ্চিম রাজীবপুর আকন্দ পাড়া গ্রামের বক্তার আলীর ছেলে। তিনি দক্ষিণ সাহাবাজ গ্রামে শ্বশুর জালাল মিয়ার বাড়িতে বেড়াতে এসে ওই শিশুকে ধর্ষণের চেষ্টা করেন।

পুলিশ, এলাকাবাসী ও অভিযোগসূত্রে জানা গেছে, গত ২০ মে ওই শিশু তার নানার বাড়িতে স্থানীয় ছেলে মেয়েদের সঙ্গে খেলা করছিল। প্রকৃতির ডাকে সে জালাল মিয়ার বাড়িতে টয়লেট ব্যবহার করতে যায়। ফিরে আসার সময় মোজাফফর ওই শিশুর মুখ চেপে ধরে গোয়াল ঘরে নিয়ে তাকে ধর্ষণের চেষ্টা করে। এ সময় শিশুর চিৎকারে তার সঙ্গীরা ছুটে এলে মোজাফফর পালিয়ে যান।

এনিয়ে গত শনিবার স্থানীয়ভাবে সালিস বসলে উপস্থিত লোকজন মোজাফফরকে আটক করে থানায় সোপর্দ করে। সর্বানন্দ ইউপি চেয়ারম্যান মাহাবুবুর রহমান জানান, যেহেতু নারী শিশু নির্যাতন সংক্রান্ত ঘটনা, সেই কারণে স্থানীয়ভাবে সালিস করা হয়নি।

সুন্দরগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) বুলবুল ইসলাম জানান, আসামির বিরুদ্ধে শিশুর নানা বাদী হয়ে শিশু ধর্ষণের চেষ্টায় নারী শিশু নির্যাতন আইনে মামলা করেছেন। আসামিকে জেল হাজতে পাঠানো হয়েছে।



সৌজন্যে : কালের কণ্ঠ
সিলেটভিউ২৪ডটকম/ডেস্ক/জিএসি-৮

শেয়ার করুন

আপনার মতামত দিন