আজ শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ ইং

সংখ্যালঘু না ভেবে মাথা উঁচু করে দাঁড়ানোর পরামর্শ ওবায়দুল কাদেরের

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-০৫-১৮ ১৭:০২:২০

সিলেটভিউ ডেস্ক :: কিছু ভুলত্রুটি থাকা সত্ত্বেও সংখ্যালঘুদের জন্য আওয়ামী লীগই সবচেয়ে ভালো বন্ধু বলে মন্তব্য করেছেন দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

শুক্রবার ঢাকায় পূজা উদযাপন পরিষদের দ্বিবার্ষিক সম্মেলনে যোগ দিয়ে তিনি এ কথা বলেন।

এসময় কাদের বলেন, ‘আমাদের ভুলত্রুটি আছে। কিন্তু আমাদের চেয়ে বেটার বন্ধু মাইনরিটিদের এ দেশে আর কেউ নেই। শেখ হাসিনার চেয়ে বড় বন্ধু, আপনজন এই দেশে কি আপনাদের আর কেউ আছে? ছোটখাটো কিছু বিষয়ে মান-অভিমান করে গুটিয়ে থাকলে আপনাদের, আমাদের শত্রুরাই উপকৃত হবে।’

এসময় তিনি দেশের হিন্দু ধর্মালম্বীদের সংখ্যালঘু না ভেবে মাথা উঁচু করে দাঁড়ানোর পরামর্শ দেন। তিনি বলেন, বিএনপির আমলে আপনাদের উপর যে নির্যাতন হয়েছে সেটা ওই সরকারের কেন্দ্রীয় পলিসির অংশ। আমাদের আমলে যে ছোট-খাটো ঘটনা ঘটেছে সেটা শেখ হাসিনা সরকারের পলিসির অংশ না। আওয়ামী লীগেও দুর্বৃত্ত আছে। কেউ কোনো অন্যায় করলে আমি তাদের দুর্বৃত্ত বলি। জমি, বাড়ি, সম্পত্তি দখল এ ব্যাপারে আমাদের সরকার জিরো টলারেন্স। আপনাদের জন্য বিকল্প আমরাই। আমাদের বিকল্প পাকিস্তানের দোসররা। ভুল করে পাকিস্তানের দোসরদের আমাদের বিকল্প ভাববেন না। কেউ হুমকি দিলে শক্ত হয়ে দাঁড়াবেন। বাড়ির সামনে এসে দুই-তিন জন হুমকি দিলে পালিয়ে চলে গেলে হবে না।


সিলেটভিউ২৪ডটকম/১৮ মে ২০১৮/ডেস্ক/এসডি

@

শেয়ার করুন

আপনার মতামত দিন