আজ রবিবার, ২৩ জুন ২০২৪ ইং

সাকিবের সিপিএল খেলা হচ্ছে না

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২১-০৫-৩০ ১৬:৩৩:১৬

সিলেটভিউ ডেস্ক :: ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ খেলে এসে সাকিব আল হাসান মাঠে নেমেছিলেন শ্রীলঙ্কার বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজে।

এরপর সোমবার থেকে শুরু হতে যাওয়া ঢাকা প্রিমিয়ার লিগেও (ডিপিএল) মোহামেডান স্পোর্টিং ক্লাবের অধিনায়ক হিসেবে খেলবেন সাকিব। যদিও এই সময়ে পাকিস্তান সুপার লিগে (পিএসএল) খেলার সুযোগ ছিল তার সামনে।

তবে দেশের ঘরোয়া লিগকেই বেছে নিয়েছেন এই অলরাউন্ডার। এবার জানা গেল দল পেলেও আসন্ন ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগেও (সিপিএল) খেলা হবে না তার। তিন বছর পর তার পুরোনো দল জামাইকা তালওয়াস সাকিবকে দলে নিয়েছিল। এর আগে ২০১৬ ও ২০১৭ সালে দলটির হয়ে খেলে একটি শিরোপাও জিতেছিলেন তিনি।  

২০২১ সিপিএলেও জামাইকার হয়ে মাঠে নামার কথা ছিল সাকিবের। আগামী ২৮ আগস্ট থেকে ১৯ সেপ্টেম্বর পর্যন্ত হওয়ার কথা রয়েছে এবারের সিপিএল। সামনেই অস্ট্রেলিয়া, ইংল্যান্ড ও নিউজিল্যান্ডের বিপক্ষে গুরুত্বপূর্ণ সিরিজ রয়েছে বাংলাদেশের। তাই সাকিবকে অনাপত্তিপত্র না দেওয়ার ব্যাপারে ইঙ্গিত দিয়েছেন বিসিবির ক্রিকেট অপারেশনস চেয়ারম্যান আকরাম খান।

ক্রিকবাজকে তিনি বলেন, ‘আমরা (সিপিএলের এনওসি) এ বিষয়ে কোনো সিদ্ধান্ত নেইনি। সময় এলে এ বিষয়ে সিদ্ধান্ত নেওয়া হবে। আমরা অবশ্যই আমাদের পুরো শক্তির দল নিয়ে তাদের (অস্ট্রেলিয়া, নিউজিল্যান্ড) বিপক্ষে খেলতে চাই।’


সিলেটভিউ২৪ডটকম/ঢাকাপোস্ট/এসডি-৯

শেয়ার করুন

আপনার মতামত দিন