আজ শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ইং

মৌলভীবাজার-২ আসনে আ.লীগের মনোনয়ন ফরম নিলেন ডা. রুকন

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-১১-১০ ২১:৫৬:০৩

কুলাউড়া প্রতিনিধি :: একাদশ জাতীয় সংসদ নির্বাচনে মৌলভীবাজার-২ (কুলাউড়া) আসন থেকে নির্বাচন করতে চান বাংলাদেশ মেডিকেল এসোসিয়েশন (বিএমএ) সিলেট এর সভাপতি ও স্বাধীনতা চিকিৎসক পরিষদ (স্বাচিপ) সিলেট এর আহবায়ক অধ্যাপক ডা. রুকন উদ্দিন আহমদ। এজন্য ঢাকাস্থ আওয়ামীলীগের কেন্দ্রীয় কার্যালয় থেকে দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন তিনি।

শনিবার মনোনয়ন ফরম সংগ্রহ করেন তিনি।

ডা. রুকন মৌলভীবাজার জেলার কুলাউড়া উপজেলার মরহুম আবুল কাশেমের ছেলে এবং কুলাউড়া আওয়ামীলীগের প্রতিষ্ঠাকালীন সাধারণ সম্পাদক মরহুম জয়নাল আবেদীনের ভাতিজা।

ডা. রুকন উদ্দিন আহমদ ১৯৭৯ সালে সিলেট ওসমানী মেডিকেল কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক হিসেবে এবং ১৯৮০-৮১ সালে তিনি তৎকালীন বৃহত্তর সিলেট ছাত্রলীগের সমাজ কল্যাণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেন। একই সময় ১৯৭৯-৮০ সালে সিলেট মেডিকেল কলেজ ছাত্রসংসদের ক্রীড়া বিষয়ক সম্পাদক এবং ১৯৮০-৮১ সালে তিনি সিলেট মেডিকেল ছাত্র সংসদের ভিপি হিসেবে দায়িত্ব পালন করেন।

দলীয় মনোনয়ন ফরম সংগ্রহের পর ডা. রুকন উদ্দিন আহমদ বলেন, ‘জাতির জনক বঙ্গবন্ধুর কন্যা ও আওয়ামীলীগের সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা যদি মনোনয়ন দেন, তবে নির্বাচন করতে আমি পুরোপুরি প্রস্তুত রয়েছি।’

সিলেটভিউ২৪ডটকম/১০নভেম্বর২০১৮/এসএ/পিডি

@

শেয়ার করুন

আপনার মতামত দিন