আজ শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ইং

মৌলভীবাজারে নৌকার বিজয় নিশ্চিত করতে ভিপি সোয়েবের আহ্বান

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-১১-২৯ ১৮:১০:৫৮

মৌলভীবাজার প্রতিনিধি :: আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য উপ-কমিটির সদস্য ও সাবেক ভিপি আব্দুল মালিক তরফদার ভিপি সুয়েব বলেন, আওয়ামী লীগ সরকারের উন্নয়নে আলোকিত হচ্ছে দেশ। উন্নয়নের জোয়ার বইছে চারদিকে। তাই উন্নয়নের এ ধারাবাহিকতা অব্যাহ রাখতে ফের আওয়ামী লীগকে ক্ষমতায় আনতে হবে। তাই হিংসা বিবাদ ভুলে গিয়ে নৌকার প্রার্থী নেছার আহমদকে বিজয়ী করতে হবে।

বৃহস্পতিবার সকালে প্রতিবেদকের সাথে আলাপকালে তিনি এমনটাই বলেন। ভিপি সোয়েব বলেন, আজকাল ক্ষমতা বা দায়িত্ব পেলে অধিকাংশই দুর্নীতির সাথে জড়িয়ে পরেন। শেষ পর্যন্ত নিজেকে আর ধরে রাখতে পারেন না। দুর্নীতিতে নিমজ্জিত হয়ে পড়েন। কিংবা ক্ষমতার মোহে অন্ধ হয়ে যান। কিছু মানুষ থাকেন ব্যতিক্রম। এমনই একজন মানুষ নেছার আহমদ। তিনি সততা, জবাবদীহিতা ও স্বচ্ছতা ধরে রেখেছেন।

সাবেক এই ছাত্রনেতা বলেন, “ছাত্র রাজনীতি থেকে ধারাবাহিকভাবে রাজনীতি করে আজকের এ পর্যায়ে এসেছেন। হঠাৎ করে আসেননি। নেছার আহমদ সকলের কাছে একজন পরিচ্ছন্ন ও সামাজিক নেতা হিসেবে পরিচিত। ন্যায় বিচারেও তাঁর খ্যাতি বেশ। আপাদমস্তক রাজনীতিবিদ। বলা যায় একজন নিবেদিত প্রাণ। তাই আমি মনে করি বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি শেখ হাসিনা সৎ মানুষ হিসাবে নেছার ভাইকে মূলায়ন করে নৌকা তুলে দিয়েছেন। ভোটারদের উচিৎ মৌলভীবাজার-৩ আসনে সৎ মানুষ হিসেবে নেছার ভাইকে নৌকায় ভোট দিয়ে বিজয় সুনিশ্চিত করা।”

আব্দুল মালিক তরফদার সোয়েব মৌলভীবাজারের একজন ক্লিন ইমেজের রাজনীতিবিদ। মৌলভীবাজার ৩ আসনে তিনিও আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী ছিলেন। তিনি মৌলভীবাজার সরকারী কলেজ ছাত্র সংসদের ভিপি, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদকসহ আওয়ামীগের বিভিন্ন পদের গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করেছেন।

মৌলভীবাজার সদর ও রাজনগর উপজেলা নিয়ে গঠিত মৌলভীবাজার-৩ আসন। এ আসন থেকে বিএনপির সাবেক অর্থমন্ত্রী এম মরহুম সাইফুর রহমান ও আ’লীগের মো. আজিজুর রহমান একাধিকবার নির্বাচিত হয়েছিলেন। সর্বশেষ প্রয়াত সমাজকল্যাণ মন্ত্রী সৈয়দ মহসিন আলী ২০০৮ ও ২০১৪ সালের নির্বাচনে জয়ী হন। তার মৃত্যুর পর উপনির্বাচনে আ’লীগের মনোনয়নে মহসীন আলীর স্ত্রী সৈয়দা সায়রা মহসীন সংসদ সদস্য বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন।

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামীলীগের মনোনয়ন লাভ করেন মৌলভীবাজার জেলা আওয়ামীলীগের সভাপতি নেছার আহমদ। তার বিজয় নিশ্চিতে মাঠে চষে বেড়াচ্ছের আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

সিলেটভিউ২৪ডটকম/২৯ নভেম্বর ২০১৮/ওফানা/ডিজেএস

@

শেয়ার করুন

আপনার মতামত দিন