আজ শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ইং

মণিপুরী কালচারাল কমপ্লেক্সের মহান বিজয় দিবস উদযাপন

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-১২-১৭ ২০:৫৬:৪৪

সিলেট :: মহান বিজয় দিবস উপলক্ষে মণিপুরী কালচারাল কমপ্লেক্স আলোচনা সভা ও মুক্তিযুদ্ধবিষয়ক প্রামাণ্য চিত্র প্রদর্শনের আয়োজন করে।

রবিবার (১৬ ডিসেম্বর) সন্ধ্যা ৬টায়  কমলগঞ্জ উপজেলার আদমপুরের তেঁতইগাওস্থ মণিপুরী কালচারাল কমপ্লেক্স মিলনায়তনে এ অনুষ্ঠানমালার আয়োজন করা হয়।

সংস্থার আহবায়ক জয়ন্ত সিংহের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় সম্মানিত অতিথি ছিলেন ভান্ডারিগাঁও উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন প্রধান শিক্ষক বীরেন্দ্র সিংহ, মণিপুরী কালচারাল কমপ্লেক্সের ভূমিদাতা ও শিক্ষক শৈলবাবু সিংহ।

বক্তারা বলেন, লক্ষপ্রাণের বিনিময়ে অর্জিত স্বাধীনতার সুফল ঘরে তুলতে হলে দেশপ্রেমের বিকল্প নেই। দেশ ও দশের প্রতি দায়বদ্ধ থেকে একটি অসাম্প্রদায়িক বাংলাদেশ গড়ার জন্য আমাদেরকে নিষ্ঠা ও সততার সাথে কাজ করে যেতে হবে। সুষ্ঠু সংস্কৃতি চর্চা ও লালনের মধ্য দিয়ে এটা সম্ভব।

সংস্থার সদস্য সচিব রবিকিরণ সিংহ রাজেশের সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন মণিপুরী ভাষা ও গবেষণা উন্নয়ন সংস্থার সাধারণ সম্পাদক ইবুঙহাল সিংহ শ্যামল, কবি সনাতন হামোম, সমাজকর্মী পামহৈবা সিংহ নির্মল। আলোচনা সভা শেষে মুক্তিযুদ্ধবিষয়ক প্রামাণ্য চিত্র ‘মুক্তির গান’, ‘বিজয়ের মহানায়ক’ প্রদর্শিত হয়।

সিলেটভিউ/১৭ ডিসেম্বর ২০১৮/প্রেবি/পিডি

@

শেয়ার করুন

আপনার মতামত দিন