আজ শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ইং

দ্রুতগামী মিনিট্রাকের ধাক্কায় কুলাউড়ার শাহীনের মৃত্যু

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২১-০৫-২৪ ২০:৩৮:১৪

নিজস্ব প্রতিবেদক, কুলাউড়া :: দ্রুতগামী মিনিট্রাকের ধাক্কায় মৌলভীবাজার থেকে কুলাউড়াগামী একটি মোটরসাইকেল দুর্ঘটনা কবলে পড়ে। এসময় মোটরসাইকেল চালক যুক্তরাজ্য প্রবাসী আব্দুল আহাদ শাহীন (৪৫) নামে একজনের মৃত্যু হয়েছে।


শাহীন কুলাউড়া উপজেলার রাউৎগাঁও ইউনিয়নের কৌলা গ্রামের মৃত আব্দুল হান্নান ওরফে রফিক মিয়ার ছেলে।

সোমবার (২৪ মে) দুপুরে মৌলভীবাজার-কুলাউড়া সড়কের টেংরা ইউনিয়নের পাখিউড়া মোড়ে এই দুর্ঘটনাটি ঘটে।

পুলিশ ও পরিবার সূত্রে জানা যায়, সোমবার দুপুর ২টার দিকে মৌলভীবাজার থেকে মোটরসাইকেল যোগে কুলাউড়ার উদ্দেশ্যে রওয়ানা দেন শাহীন। পথিমধ্যে টেংরা ইউনিয়নের পূর্ব ইলাশপুর পাখিউড়া মোড়ে পৌঁছালে মৌলভীবাজারগামী একটি দ্রুতগ্রামী মিনিট্রাকের ধাক্কায় মোটরসাইকেলটি মারাত্মক দুর্ঘটনার কবলে পড়ে এবং স্থানীয় গুরুতর আহতবস্থায় মোটরসাইকেল চালক শাহীনকে উদ্ধার করে মৌলভীবাজার সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। দুর্ঘটনার পরপর মিনিট্রাকের চালক পালিয়ে যায়। পুলিশ দুর্ঘটনাকবলিত মিনিট্রাক ও মোটরসাইকেল উদ্ধার করেছে।

নিহত শাহীনের বড় ভাই শামীম জানান, শাহীন তার শ্বশুরবাড়ি মৌলভীবাজার থেকে মোটরসাইকেল যোগে কুলাউড়ায় ফিরছিলো। ফেরার পথে এই মর্মান্তিক ঘটনার শিকার হয় সে। তিনি আরও জানান, শাহীন গত বছরের নভেম্বরে যুক্তরাজ্য থেকে দেশে আসেন।

রাজনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবুল হাসিম জানান, মিনিট্রাক-মোটরসাইকেল সংঘর্ষে একজন নিহত হয়েছেন। খবর পেয়ে পুলিশ গিয়ে দুর্ঘটনাকবলিত যানবাহন দুটি উদ্ধার করেছে। মিনিট্রাকের চালক পলাতক রয়েছে। এ ঘটনায় এখনো কেউ লিখিত অভিযোগ দেয়নি।

সিলেটভিউ২৪ডটকম/২৪মে২০২১/শাকির

@

শেয়ার করুন

আপনার মতামত দিন