আজ সোমবার, ২৫ মে ২০২০ ইং

দিদির থাপ্পড় আমার জন্য আশীর্বাদ, মমতাকে মোদির জবাব

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৫-০৯ ১৬:১৫:২৫

সিলেটভিউ ডেস্ক :: পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জির ‘গণতন্ত্রের চড়’ এর জবাব দিলেন এবার প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি নিজেই। মোদি বলেন, ‘দিদি, আপনার থাপ্পড়ও আমার কাছে আশীর্বাদ।’ বৃহস্পতিবার মেদিনীপুরের পুরুলিয়ায় এক নির্বাচনী সভায় মমতাকে এই জবাব দেওয়ার পর ‘দিদি’ সম্বোধন করে রাজনৈতিকভাবে পাল্টা আক্রমণও করেন নরেন্দ্র মোদি।

তিনি তৃণমূলের সমালোচনা করে বলেন, 'দিদি আপনি যদি এই থাপ্পড় চিট ফান্ডে জড়িতদের ও তোলাবাজদের মারতেন তা হলে তৃণমূলের এই দুর্দিন দেখতে হতো না। আমি শুনলাম আপনি আমাকে থাপ্পড় মারতে চেয়েছেন। আপনাকে আমি সম্মান করে দিদি বলে ডাকি। তাই আপনার থাপ্পড়ও আমার কাছে আশীর্বাদ হিসেবে আসবে।
এর আগে তৃণমূলকে নরেন্দ্র মোদি ‘তোলাবাজ’ বলায় মমতা এক প্রতিক্রিয়ায় বলেন, 'মোদীবাবুরা যখন বাংলায় এসে বলেন তৃণমূল তোলাবাজ, মনে হয় ঠাটিয়ে একটা গণতন্ত্রের থাপ্পড় দিই।' এমন মন্তব্যের জন্য মোদির আগেই ক্ষুব্ধ হয়েছেন দেশটির পররাষ্ট্রমন্ত্রী সুষমা স্বরাজ। তিনি এক টুইটে বলেন, 'মমতাজি, আজ আপনি সব সীমা লঙ্ঘন করেছেন। আপনি আমাদের দেশের একটি রাজ্যের মুখ্যমন্ত্রী ও মোদিজি প্রধানমন্ত্রী। তাই আমি উর্দু কবি বশির বদরের লেখা একটি কবিতার দুটি লাইন আপনাকে মনে করাচ্ছি:  চরম শত্রুতা করো কোনও ক্ষতি নেই, কিন্তু এটুকু অনুরোধ ভবিষ্যতে আবার বন্ধু হলে যেন লজ্জা পেয়ো না।



সৌজন্যে :বিডি-প্রতিদিন

সিলেটভিউ ২৪ডটকম/০৯ মে ২০১৯/গআচ

শেয়ার করুন

আপনার মতামত দিন