আজ শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ ইং

এক সপ্তাহে কিশোরীকে দুইবার অপহরণ, গণধর্ষণ; বাদ দিল না ২ ড্রাইভারও

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২১-০১-১৭ ২০:২৬:১১

সিলেটভিউ ডেস্ক :: ভারতের মধ্যপ্রদেশে ১৩ বছরের এক কিশোরীকে দুইবার অপহরণ করে ৯ জন মিলে ধর্ষণ করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। থানায় অভিযোগ দায়ের করার পর এরই মধ্যে সাতজনকে গ্রেপ্তার করেছে স্থানীয় পুলিশ। ভারতের স্থানীয় গণমাধ্যমের খবরে এমনই তথ্য জানা গেছে।

দ্য ওয়ালের এক প্রতিবেদনে জানা যায়, ঘটনাটি ঘটেছে ভারতের মধ্যপ্রদেশের উমরিয়া জেলায়। পুলিশের বরাত দিয়ে দ্য ওয়াল জানায়, ৪ জানুয়ারি ১৩ বছরের ওই কিশোরীকে অপহরণ করে এক যুবক। সে ওই কিশোরীর পরিচিত ছিল। তারপর যুবক ও তার আরো ছয় বন্ধু মিলে দুই দিন ধরে বারবার তাকে ধর্ষণ করে। তারপর ৫ জানুয়ারি তাকে ছেড়ে দেওয়া হয়। কাউকে বললে হত্যা করা হবে বলেও হুমকি দেওয়া হয়। এখানেই শেষ নয়! একই ঘটনার পুনরাবৃত্তি হয় এর ছয় দিন পরেও। যে সাতজন ওই কিশোরীকে ধর্ষণ করেছিল, তাদের মধ্যে তিনজন ১১ জানুয়ারি ফের ওই কিশোরীকে অপহরণ করে। তারপর তাকে জঙ্গলে নিয়ে গিয়ে তিনজন মিলে ধর্ষণ করে। বাড়ি ফেরার পথে দুইজন ট্রাক ড্রাইভারও ওই কিশোরীকে ধর্ষণ করে বলে অভিযোগ। তারপর কোনো রকমে সেখান থেকে পালিয়ে বাড়ি ফিরে আসে ধর্ষণের শিকার ওই কিশোরী।

দ্য ওয়ালের খবরে আরো বলা হয়, শুক্রবার থানায় অভিযোগ দায়ের করে কিশোরীর পরিবার। তার বয়ানের ভিত্তিতে বেশ কয়েকটি দল গঠন করে তদন্ত শুরু করে পুলিশ। যে সাতজন তাকে প্রথমে ধর্ষণ করেছিল, তাদের গ্রেপ্তার করেছে স্থানীয় পুলিশ। দুই ট্রাক ড্রাইভারের খোঁজ চলছে। আশপাশের থানায় খবর দেওয়া হয়েছে।



সিলেটভিউ২৪ডটকম /  দ্য ওয়াল / জিএসি-১৩

শেয়ার করুন

আপনার মতামত দিন